Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০১৯ ১৭:৩৭
আপডেট : ১৫ জুন, ২০১৯ ১৮:০৪

ইতিবাচক সংবাদ প্রকাশের আহ্বান কেসিসি মেয়রের

নিজস্ব প্রতিবেদক, খুলনা

ইতিবাচক সংবাদ প্রকাশের আহ্বান কেসিসি মেয়রের

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, সাংবাদিকরা সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় অতন্দ্র প্রহরীর মতো কাজ করে। এই দেশ সকলের। দেশের উন্নয়ন ও জনগণের স্বার্থে নেতিবাচক সংবাদ পরিহার করে ইতিবাচক সংবাদ প্রকাশ করতে হবে।

শনিবার দুপুরে সিটি মেয়র খুলনা প্রেস ক্লাবে স্বাধীনতা সাংবাদিক ফোরামের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এ কথা বলেন।

সিটি মেয়র বলেন, নগরীকে জলাবদ্ধ ও দখলমুক্ত করতে ইতোমধ্যে ২২টি খাল উদ্ধারে প্রচেষ্টা চালানো হচ্ছে। খুলনাকে একটি তিলোত্তমা নগরীতে পরিণত করতে সিটি মেয়র সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা-৬ আসনের সংসদ সদস্য মো. আক্তারুজ্জামান ও পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী। স্বাধীনতা সাংবাদিক ফোরামের সভাপতি মকবুল হোসেন মিন্টু এতে সভাপতিত্ব করেন। 

বক্তৃতা করেন ফোরামের সাধারণ সম্পাদক এসএম জাহিদ হোসেন, সহসভাপতি আবু হাসান, মো. ফারুক আহমেদ, মো. সাহেব আলী, একে হিরু, উপদেষ্টা এসএম নজরুল ইসলাম, সংগঠনিক সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, মল্লিক সুধাংশু, সদস্য আহামেদ আলী, সদস্য মো. মামুন রেজা, সুনীল দাশ, এসএম ফরিদ রানা, মো. আসাদুজ্জামান রিয়াজ ও রবিক উদ্দিন পান্নু প্রমুখ। সভা পরিচালনা করেন স্বাধীনতা সাংবাদিক ফোরামের কোষাধ্যক্ষ সুবীর কুমার রায়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য