Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০১৯ ১৫:৫৫

রাজশাহীতে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেফতার ২
রাজশাহীর মোহনপুর উপজেলার গৃহবধূ আসমা বেগমকে (৪৫) হত্যায় জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার দুইজন হলেন- মোহনপুরের কেশরহাট পৌরসভার রায়ঘাটি মহল্লার বাসিন্দা মো. শামসুদ্দিন (৫০) ও হরিদাগাছি গ্রামের বাসিন্দা নুরুল ইসলাম (৫১)।
 
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রবিবার রাতে এ দুই ব্যক্তিকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এরপর সোমবার দুপুরে তাদের আদালতে তোলা হয়। এ সময় আদালতে তাদের পাঁচদিন করে রিমান্ডের আবেদন করা হয়। তবে আবেদনের শুনানি হয়নি। আদালত গ্রেফতার দুইজনকে কারাগারে পাঠিয়েছেন।
 
ওসি বলেন, এই দুই ব্যক্তি হত্যাকাণ্ডের দিন নিহত আসমা বেগমের সঙ্গে মুঠোফোনে কথা বলেছেন। তাই এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তাদের গ্রেফতার করা হয়েছে। তবে আদালতে রিমান্ড মঞ্জুর হলে তাদের জিজ্ঞাসাবাদের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
 
নিহত আসমা বেগম উপজেলার উষায়ের হাটরা গ্রামের বাবুল ইসলামের স্ত্রী। গত শনিবার ভোরে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে পদ্ম বিলে তার ক্ষতবিক্ষত মরদেহ পাওয়া যায়। ঘটনাস্থলে পাওয়া যায় একটি কনডমের প্যাকেটও। তাই তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য