Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ জুলাই, ২০১৯ ০৮:১৯
আপডেট : ২২ জুলাই, ২০১৯ ১০:২১

এখনো সন্ধান মেলেনি তুরাগ নদীতে তলিয়ে যাওয়া সেই ট্যাক্সিক্যাবের

নাজমুল হুদা, সাভার

এখনো সন্ধান মেলেনি তুরাগ নদীতে তলিয়ে যাওয়া সেই ট্যাক্সিক্যাবের

তুরাগ নদে পড়ে তলিয়ে যাওয়া গাড়িটিকে উদ্ধারে রাতভর অভিযান চালিয়ে এখনও সন্ধান পাননি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা। ট্যাক্সিক্যাবটিতে কতজন যাত্রী ছিল তা জানা যায়নি। পুলিশ বলছে, পানির নিচ থেকে ট্যাক্সিক্যাবটি উদ্ধারের পর হতাহতের সংখ্যা নিশ্চিত হওয়া যাবে।

সাভারের আমিনবাজারের সালেহপুর এলাকায় রবিবার রাত ৮টার দিকে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচ থেকে তুরাগ নদে পড়লে এ দুর্ঘটনা ঘটে। 

এ বিষয়ে পুলিশ জানায়, হলুদ রংয়ের একটি ট্যাক্সিক্যাব ঢাকা যাবার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সালেহপুর ব্রীজের নিচে তুরাগ নদে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিরের ডুবুরি দলকে খবর দেওয়া হলে তারা ট্যাক্সিক্যাব ও যাত্রীদের উদ্ধারে অভিযান শুরু করে। তবে ট্যাক্সিক্যাবটিতে কতজন যাত্রী ছিল তা জানাতে পারেনি পুলিশ।

নদীতে প্রবল স্রোত থাকায় উদ্ধার কাজ চালাতে ব্যাহত হচ্ছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এদিকে পানিতে ট্যাক্সিক্যাব পড়ে যাওয়ার খবর ৯৯৯-এ ফোন করে জানান জসিম নামের এক যুবক। 

প্রত্যক্ষদর্শী জসিম জানান, রাতে রিকশাযোগে যাওয়ার পথে ঢাকাগামী হলুদ রঙের ট্যাক্সিক্যাব একটি বাসকে ওভারটেকিংয়ের চেষ্টা করে। পরে ট্যাক্সিক্যাবটি সালেহপুর ব্রীজের কিছু আগে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়। পরে দ্রুত ৯৯৯-এ ফোন করলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে।

ফায়ার সার্ভিসের ৫নং জোনের কমান্ডার আনোয়ারুল হক বলেন, ৯৯৯-এর খবরে আমিন বাজার সালেহপুর ব্রীজের নিচে তুরাগ নদে একটি ট্যাক্সি পানিতে পড়ে গেছে বলে জানতে পাই। পরে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা জানার চেষ্টা শুরু করেন তারা।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য