Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ আগস্ট, ২০১৯ ১৬:০৪
আপডেট : ১৮ আগস্ট, ২০১৯ ১৭:৩১

ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী যারা

অনলাইন ডেস্ক

ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী যারা

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল সামনে রেখে দ্বিতীয় দিনের মতো সভাপতি-সাধারণ সম্পাদক পদের মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। 

রবিবার সকাল ১০টা থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু হয়। দুপুর ২টা পর্যন্ত ফরম বিতরণ চলে। আজ ছিল ফরম পূরণের শেষ দিন। 

দ্বিতীয় দিনেও মনোনয়নপত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও ছাত্রদলের সাবেক সভাপতি শামসুজ্জামান দুদু।

জানা যায়, রবিবার সভাপতি পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন কেন্দ্রীয় কমিটির সাবেক বৃত্তি ও ছাত্র কল্যাণবিষয়ক সম্পাদক কাজী রওনকুল ইসলাম শ্রাবণ। সহ-অর্থ বিষয়ক সম্পাদক ফকির আশরাফুল আলম লিঙ্কন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি আল মেহেদী তালুকদার, ডাকসু নির্বাচনে ছাত্রদলের ভিপি প্রার্থী মোস্তাফিজুর রহমান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি সাজিদ হাসান বাবু মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আব্দুল হান্নান, আলী হাওলাদার, আল আমিন, এবিএম মাহমুদ, জুয়েল মৃধা ও সুরুজ মন্ডল। 

সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, যুগ্ম সম্পাদক তানজিল হাসান, শাহ নেওয়াজ, ইকবাল হোসেন শ্যামল, রিজভী আহমেদ, রিয়াদ মুহাম্মদ ইকবাল হোসাইন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, সিরাজুল ইসলাম সিরাজ, সাখাওয়াত হোসাইন, হিমেলুর রহমান হিমেল, মিজানুর রহমান শরীফ, মো. মিজান এবং আনিসুর রহমান সুমন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। 

শনিবার সভাপতি পদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ছাত্রদলের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মামুন খান, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুল আলম টিটু, ছাত্রদল নেতা আলিমুল হাকিম মুন্সি, খলিলুর রহমান ও আবু জাহান হিমেল।

সাধারণ সম্পাদক পদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন, ছাত্রদলের সাবেক স্কুল বিষয়ক সহ-সম্পাদক আলাউদ্দিন খান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও ঢাকা কলেজ ছাত্রদল নেতা এম এ কাইয়ুম।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য