Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ আগস্ট, ২০১৯ ১৯:৫১
আপডেট : ২৩ আগস্ট, ২০১৯ ২১:৫৯

এরশাদের কবর জিয়ারত করলেন মোস্তফা আল মাহমুদ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

এরশাদের কবর জিয়ারত করলেন মোস্তফা আল মাহমুদ

প্রয়াত সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেছেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ। আজ বাদ জুমা সংগঠনের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে রংপুরে পল্লী নিবাসে এরশাদের কবর জিয়ারত করেন।

এরশাদের কবর জিয়ারত ও ফাতেহা পাঠ শেষে তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। পরে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। বিগত দিনে পার্টির সাংগঠনিক কার্যক্রমের স্বীকৃতি হিসেবে গত ২১ আগস্ট মোস্তফা আল মাহমুদকে ভাইস চেয়ারম্যান হিসেবে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের নিয়োগ দেন।

মোস্তফা আল মাহমুদের সঙ্গে ছিলেন জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর জেলা যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, সাংগঠনিক সম্পাদক মুনসি আব্দুল বারী, জেলা ছাত্রসমাজের যুগ্ম আহবায়ক সোবহান মজিদ বিদ্যুৎ, সদস্য সচিব আশিকুজ্জামান আসলাম, কারমাইকেল কলেজ ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক শহীদ বাবু, জয়নাল আবেদীন, যুব সংহতির কেন্দ্রীয় সদস্য জিল্লর রহমান প্রমুখ।

পরে তিনি সাংবাদিকদের সাথে আলাপকালে মোস্তফা আল মাহমুদ বলেন, আজ আমাদের রাজনৈতিক পিতা মারা যাওয়ার ৪০ দিন। তিনি নতুন বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির রূপকার। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনার জন্য এসেছি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, তফসিল ঘোষণার পরই রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে প্রার্থী ঘোষণা করা হবে। বর্তমান চেয়ারম্যানসহ  প্রেসিডিয়াম বৈঠকে প্রার্থী মনোনয়ন দেয়া হবে। আমরা আশা করি জীবিত এরশাদ এবং মৃত এরশাদের ব্যাপারে যেমন রংপুরবাসি একাট্টা। ঠিক তেমনি জাতীয় পার্টি মনোনিত প্রার্থীকেও একাট্রার মাধ্যমে রংপুরবাসি বিজয়ী করবে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য