২৬ আগস্ট, ২০১৯ ১৪:৪৩

রুয়েটে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করলেন রাসিক মেয়র

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রুয়েটে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করলেন রাসিক মেয়র
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ‘বঙ্গবন্ধু কর্ণার’'র উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে ফলক উন্মোচন এবং ফিতা কেটে কেন্দ্রীয় লাইব্রেরি ভবনে স্থাপিত এই ‘বঙ্গবন্ধু কর্ণারের’ উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনের পর অন্যান্য অতিথিদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু কর্ণার পরিদর্শন করেন। 
 
এরপর সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রুয়েটে বঙ্গবন্ধু কর্ণারের সূচনা দেখেই বোঝা যাচ্ছে, আগামীতে এটি বড় আকার ধারণ করবে। এই বঙ্গবন্ধু কর্ণার থেকে শিক্ষক-শিক্ষার্থী,কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ এখানে আগতরা বঙ্গবন্ধু সম্পর্কে অনেক কিছু জানতে পারবে। এই জানার মাধ্যমে অনেকের মধ্যে বঙ্গবন্ধুকে আরও গভীরভাবে জানার আগ্রহ সৃষ্টি হবে। এই উদ্যোগটি অত্যন্ত ভালো।
 
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. সাইদুর রহমান খান, রাজশাহী মেডিকেলের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান, রুয়েটের রেজিস্ট্রার অধ্যাপক ড. সেলিম হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, বঙ্গবন্ধু পরিষদ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক কবি আরিফুল হক কুমার।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর