Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৯ ২১:২১
আপডেট : ১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৫

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় যুবলীগ দক্ষিণের দোয়া অনুষ্ঠান শনিবার

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় যুবলীগ দক্ষিণের দোয়া অনুষ্ঠান শনিবার

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় কামনায় দোয়া এবং কোরআন তিলওয়াতের আয়োজন করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। এতে লক্ষাধিক যুবক এতে অংশ নেবেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে এই আয়োজন। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে দিনব্যাপী কর্মসূচিতে দোয়া-কোরআন তিলওয়াতের পাশাপাশি রক্তদান কর্মসূচিও হাতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন সংগঠনের দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। 

তিনি বলেন, আগামী ২৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিন। এ উপলক্ষে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে মাসব্যাপী কর্মসূচি হাতে নিয়েছি। তার অংশ হিসেবে লক্ষাধিক যুবকের উপস্থিতে এই কর্মসূচি পালন করা হবে। 

তিনি বলেন, ওই দিনটি (২৮ সেপ্টেম্বর) আমরা ‘জনগণের ক্ষমতায়ন’ দিবস হিসেবে পালন করি। প্রতিবারের মতো এবারও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়ার আয়োজনের পাশাপাশি, ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দর্শন-জনগণের ক্ষমতায়ণ’ শীর্ষক আলোচনা সভা, এতিম ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। মাসব্যাপী আমাদের কর্মসূচি শুরু হয়েছে। 

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই দোয়া মাহফিলের জন্য বিশাল প্যান্ডেল স্থাপন করা হয়েছে। এতে লক্ষাধিক যুবক অংশ নেবেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। লক্ষাধিক যুবকের এই অনুষ্ঠান সফল করতে ইতোমধ্যে ৫ শতাধিক স্বেচ্ছাসেবক কাজ শুরু করেছে।

বিডি প্রতিদিন/১২ সেপ্টেম্বর, ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য