Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৯ ২২:২৩

দুর্নীতির অভিযোগ উঠলে কঠোর ব্যবস্থা: এলজিআরডি মন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি:

দুর্নীতির অভিযোগ উঠলে কঠোর ব্যবস্থা: এলজিআরডি মন্ত্রী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সরকারি কর্মকর্তাদেরকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি। তিনি বলেছেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের কোন প্রতিষ্ঠানে কেউ দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 

শুক্রবার বিকেলে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার পোমগাঁও মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ ও  তার অঙ্গসংগঠনের আয়োজিত নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এলজিআরডি মন্ত্রী আরও বলেন, দেশে স্থানীয় সরকারের প্রতিষ্ঠানগুলোতে স্বচ্ছতা নিশ্চিত করতে দুর্নীতি উপড়ে ফেলতে সর্বাত্মক ব্যবস্থা নেওয়া হয়েছে। দুর্নীতি দমন বিষয়ে সফল হওয়ার বিষয়ে আশাবাদী সরকার। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাইয়ূমের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, স্থানীয় সরকার প্রকৌশলী হেদায়েতুল্লাহ, জেলা পরিষদ সদস্য অ্যাড. তানজিনা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান আমির হোসনসহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এর পূর্বে দুপুরে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার পোমগাঁও তার নিজ বাসভবনে এলজিআরডি ও ডিপিএইচই কর্তৃক বাস্তবায়নাধীন বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কার্যক্রম সম্পর্কে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন মন্ত্রী। 

এলজিইডি কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মো. সোহরাব আলীর সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এএনএম এনায়েত উল্লাহ্, কুমিল্লা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মোখলেছুর রহমান, মো. মুজিবুর রহমান, বিপুল চন্দ্র বণিক, কাজী মিজান, প্রকল্প পরিচালক আব্দুস সালাম মোল্লা, মো. মঞ্জুরুল ইসলাম, আজহার আলীসহ অন্যান্য কর্মকর্তারা।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য