২২ সেপ্টেম্বর, ২০১৯ ২২:২৪

আসামি ছেড়ে দিয়ে ইয়াবা ভাগবাটোয়ারা, কারাগারে ৫ পুলিশ সদস্য

আদালত প্রতিবেদক:

আসামি ছেড়ে দিয়ে ইয়াবা ভাগবাটোয়ারা, কারাগারে ৫ পুলিশ সদস্য

প্রতীকী ছবি

আসামি ছেড়ে দিয়ে জব্দ করা ইয়াবা ট্যাবলেট ভাগবাটোয়ারা ও বিক্রির প্রস্তুতির সময় গ্রেফতার পাঁচ পুলিশ সদস্যেকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আজ ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এ আদেশ দেন। এরআগে রাজধানীর উত্তরা পূর্ব থানায় করা মাদক আইনের এক মামলায় দুই দফা রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয় আসামিদের।  
 
আসামিরা হলেন- গুলশান থানার এএসআই মাসুদ আহমেদ মিয়াজী (৪৪), এপিবিএনের কনস্টেবল প্রশান্ত মন্ডল (২৩), মো. রনি মোল্লা (২১), মো. শরিফুল ইসলাম (২৩) ও নায়েক মো. জাহাঙ্গীর আলম (২৭)।
 
মামলা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে উত্তরার এপিবিএন-১ সদর দফতরের ব্যারাক ভবনের চতুর্থ তলার বাথরুমের সামনে কয়েকজন পুলিশ সদস্য অবৈধ ইয়াবার ভাগবাটোয়ারা করছেন। পরে ঘটনাস্থলে গিয়ে নগদ ১৫ হাজার টাকা, ৫৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসমিদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় ১ আর্মড পুলিশ ব্যাটালিয়নের এস আই আবু জাফর বাদী হয়ে রাজধানীর উত্তরা পূর্ব থানায় মামলা করে। এরআগে আসামিরা রাজধানীর গুলশান থানা এলাকার চেকপোষ্ট-৩, গুদারা ঘাট এলাকায় গত ১১ সেপ্টম্বর সকল আসামিরা সকাল ৬.৩০ মিনিট থেকে দুপুর একটা পর্যন্ত ডিউটি পালন করেন। 
 
এসময় একটি মোটরসাইসেল আরোহীকে তল্লাশি করে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পরস্পর যোগসাজসে ৫৫২ পিস ইয়াবা ট্যাবলেট রাখিয়া তাকে ছেড়ে দেয়। 

বিডি প্রতিদিন/মজুমদার

 
 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর