শিরোনাম
প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৯ ০১:০৭

পল্টনে ডিবি পরিচয়ে ব্যবসায়ীর ৭৫ লাখ টাকা ছিনতাই, আটক ১

নিজস্ব প্রতিবেদক

পল্টনে ডিবি পরিচয়ে ব্যবসায়ীর ৭৫ লাখ টাকা ছিনতাই, আটক ১
প্রতীকী ছবি

রাজধানীতে ডিবি পরিচয়ে ব্যবসায়ীর ৭৫ লাখ টাকা ছিনতাই হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর দুর্বৃত্তরা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম এলাকায় ব্যবসায়ী নাইমুর রহমান রাফিকে মারধোর করে টাকা ভর্তি ব্যাগ নিয়ে চম্পট দেয়। তবে ব্যবসায়ীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে এক ছিনতাইকারীকে আটক করে। পরে অচেতন অবস্থায় ব্যবসায়ী রাফিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, রাফিকে ডিবি পুলিশ পরিচয়ে কয়েকজন ব্যক্তি তার গাড়ি গতিরোধ করে। পরে তাকে গাড়ি থেকে নামিয়ে মারধর করে ডিবি পুলিশ পরিচয়ে ব্যক্তিরা। ওই ব্যবসায়ীর গাড়িতে থাকা টাকা ভর্তি একটি ব্যাগ নিয়ে পালিয়ে যায় তারা। ওই ব্যাগে প্রায় ৭৫ লক্ষ টাকা ছিল বলে ব্যবসায়ী পুলিশের কাছে দাবি করে।

পল্টন থানার (ওসি) আবু বক্কর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ব্যবসায়ী রাফি নিজ গাড়িযোগে টাকা ভর্তি দু'টি ব্যাগে করে প্রায় কোটি টাকা নিয়ে যাচ্ছিলো। এ সময় বঙ্গবন্ধু স্টেডিয়ামের ১নং গেটের সামনে একটি হায়েস গাড়ি তার গাড়ির গতিরোধ করে। মাইক্রো থেকে কয়েকজন ব্যক্তি বেরিয়ে রাফির কাছে নিজেদের ডিবি পরিচয় দেয়। গাড়ি থেকে রাফিকে নামিয়ে মারধর করতে থাকে। একপর্যায়ে সেখানে হট্টগোলের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এগিয়ে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডিবি পরিচয়দানকারী কয়েকজন গাড়ি নিয়ে পালিয়ে গেলেও স্থানীয়দের সহায়তায় একজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

তিনি আরো জানান, ছিনতাই হয়ে যাওয়া ব্যাগে প্রায় ৭৫ লক্ষ টাকা ছিল বলে ব্যবসায়ী রাফি দাবি করেছে। ব্যবসায়ীর কাছে আরেকটি ব্যাগে পাওয়া গিয়েছে ২৪ লাখ ৮৯ হাজার টাকা। ছিনতাইকারীদের ধরতে আটক ব্যক্তিকে নিয়ে অভিযান শুরু হয়েছে। তবে আটক ব্যক্তির নাম প্রকাশ করতে পুলিশ অনিচ্ছুক। টাকা খুইয়ে রাফি অচেতন হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতেলে ভর্তি করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য