শিরোনাম
প্রকাশ : ৩ নভেম্বর, ২০১৯ ০৮:২১
আপডেট : ৩ নভেম্বর, ২০১৯ ১১:৫৬

দুই দিন বিরতির পর ফের অনশনে ছাত্রদলের বিবাহিত নেতারা

অনলাইন ডেস্ক

দুই দিন বিরতির পর ফের অনশনে ছাত্রদলের বিবাহিত নেতারা
সংগৃহীত ছবি

দুই দিন বিরতির পর শনিবার (২ নভেম্বর) সন্ধ্যা থেকে ফের অনশনে বসেছেন ছাত্রদলের বিবাহিত নেতারা। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে সংগঠনটির কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে মূল্যায়নের দাবিতে তারা এই অনশন করছেন। 

এর আগে গত বুধবার ও বৃহস্পতিবার দুই দিন বেলা সাড়ে এগারোটা থেকে রাত এগারোটা পর্যন্ত অনশন করেন তারা। শুক্রবার বিকেলে বিএনপি'র ভাইস চেয়ারম্যান ক্যান্সার আক্রান্ত সাদেক হোসেন খোকার জন্য দলের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। খোকার প্রতি সম্মান জানিয়ে ছাত্রদলের বিবাহিত নেতারা তাদের অনশন কর্মসূচি স্থগিত করেন। এরপর শনিবার সন্ধ্যা থেকে তারা আবারও কর্মসূচিতে ফেরেন। 

গত দুই দিনের অনশনে ছাত্রদলের ৩৫ থেকে ৪০ জন নেতাকর্মীরা অংশ নিলেও শনিবার রাতে সেখানে ১০ জন অবস্থান করতে দেখা যায়। 

রাতের এই অনশনে শিহাবুর রহমান শিহাব (সাবেক অর্থ বিষয়ক সহ-সম্পাদক), মমিনুর রহমান মালিথা (সাবেক সদস্য), এইচ এম রাশেদ (সিনিয়র সহ-সভাপতি, ঢাকা কলেজ), এস এম আল আমিন ( সহ-সভাপতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়), রেজাউল করিম (সহ-সভাপতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়), সাইফুজ্জামান সাইফুল (যুগ্ম সাধারণ সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়), সাফিউল আলম (ঢাকা বিশ্ববিদ্যালয়), মুজাহিদুর রহমান (সিনিয়র যুগ্ম আহবায়ক, এস এম হল, ঢাকা বিশ্ববিদ্যালয়), এস এ মাসুদ (ঢাকা মহানগর দক্ষিণ) প্রমুখ অংশ নেন।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য