২১ নভেম্বর, ২০১৯ ১৫:০৮

রামেক সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন কার্যক্রমের উদ্বোধন

নিজস্ব প্রতিবদক, রাজশাহী

রামেক সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন কার্যক্রমের উদ্বোধন
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন কার্যক্রমের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় এই কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।
 
শুরুতে রামেক সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনের ফলক উন্মোচন করেন মেয়র খায়রুজ্জামান লিটন। এরপর দোয়া ও মোনাজাত এবং ফিতা কাটেন তিনি। উদ্বোধন শেষে সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনের কার্যক্রম পরিদর্শন করেন মেয়র।
 
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি সরিফুল ইসলাম বাবু, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. নওশাদ আলী, রাসিকের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. কামরুজ্জামান, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক। 
 
রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন জানান, রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমকে গতিশীল করতে অত্যাধুনিক সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন কার্যক্রম চালু করা হচ্ছে। এ পর্যন্ত তিনটির কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে একটি চালুর অপেক্ষায় আছে। প্রতিটি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনে নির্মাণ ব্যয় হয়েছে এক কোটি ৬ লাখ টাকা।
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর