৮ ডিসেম্বর, ২০১৯ ২১:৩২

বন্ধু ও ফ্রেম শিরোনামে আলোকচিত্র প্রদর্শনী

অনলাইন ডেস্ক

বন্ধু ও ফ্রেম শিরোনামে আলোকচিত্র প্রদর্শনী

"বন্ধু ও ফ্রেম" শিরোনামে অনুষ্ঠিত হল দিনব্যাপী আলোকচিত্র প্রতিযোগিতা ও প্রদর্শনী। শনিবার রাজধানীর ধানমন্ডির গ্যালারি ২৭-এ ফেসবুকভিত্তিক সংগঠন 'এসএসসি ২০০১ ও এইচএসসি ২০০৩ বাংলাদেশ' গ্রুপ এ আয়োজন করে।

এ গ্রুপের সদস্যরা প্রতিযোগিতার অংশ নিতে ৬০০ ছবি জমা দেন। প্রাথমিক বাছাই শেষে ৩৮টি ছবি প্রদর্শন করা হয়। এছাড়া, ৩টি ক্যাটাগরিতে ৬জনকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেশের স্বনামধন্য আলোকচিত্রী চঞ্চল মাহমুদ। এছাড়ও ছিলেন বিএফডিসির পরিচালক চন্দন রায় চৌধুরী।

অনুষ্ঠানে চঞ্চল মাহমুদ বলেন, ফটোগ্রাফিক প্রতি মানুষের আগ্রহ বাড়ছে। এ সংগঠনের আলোকচিত্রীদের প্রশিক্ষণের উদ্যোগ নিলে আমি পাশে থাকবো।

আয়োজন প্রসঙ্গে এসএসসি ২০০১ ও এইচএসসি ২০০৩ বাংলাদেশ” গ্রুপ এর এডমিন মুহিত রহমান চৌধুরী বলেন, বন্ধুদের নিয়ে ভালো কোন উদ্যোগ নেওয়াই আমাদের মূল উদ্দেশ্য। একই সঙ্গে দেশ ও দেশের মানুষের পাশে থাকতে সেবামূলক কর্মকাণ্ড করার চেষ্টাও রয়েছে আমাদের। এ প্রদর্শনীর মধ্য দিয়ে বাংলাদেশকে তুলে ধরা হয়েছে। আগামীতে আরও বড় পরিসরে আয়োজন করা হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নিউ রেইনবো ইন্টারন্যাশনালের পরিচালক জাহাঙ্গীর আলম জিকু, প্রতিযোগিতার বিচারক ও বগুড়া ভান্ডার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তৌহিদ পারভেজ বিপ্লব সংগঠনের মডারেটর সাব্বির হোসেন, এস এম রাকিব উদ্দিন প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর