শিরোনাম
প্রকাশ : ১৩ ডিসেম্বর, ২০১৯ ১৮:৩১

বগুড়ায় প্রতিনিধি সভায় হট্টগোলে, পা ভাঙলো জাপা নেতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় প্রতিনিধি সভায় হট্টগোলে, পা ভাঙলো জাপা নেতার

বগুড়া জেলা জাতীয় পার্টির প্রতিনিধি সভা হৈচৈ হট্টগোলের মধ্যে দিয়ে শেষ হলো। জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচি অনুযায়ি বগুড়ায় জাপার প্রতিনিধি সভা আহবান করা হয় আজ শুক্রবার সকালে জেলার পর্যটন মোটেলে। 

এই প্রতিনিধি সভার কিছুক্ষণের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদককে ঘিরে নেতাকর্মীদের মধ্যে দ্বন্দ শুরু হয়। এক পর্যায়ে হৈচৈ আর হট্টগোলের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে পা ভেঙ্গে আহত হন জেলার নন্দীগ্রাম উপজেলার জাপা সভাপতি হাজী নুরুল আমিন বাচ্চু। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

বগুড়া জেলা জাপার নেতৃবৃন্দ জানায়, শুক্রবার সকাল ১১ টায় বগুড়া জেলা শহরের বনানী পর্যটন মোটেলে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির সভাপতি শরিফুল ইসলাম জিন্নাহ এমপি। সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ওমর এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, আব্দুর রশিদ সরকার, মজিবর রহমান সেন্টু, এড. নুরুল ইসলাম তালুকদার এমপি, শাহজাহান সরদার, এড. তোফাজ্জল হোসেন, লুৎফর রহমান চৌধুরী। 

সভায় উপজেলা পর্যায়ের অধিকাংশ বক্তারা জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের দ্বন্দ নিরসন করার আহ্বান জানান। এই আহবান জানানোর পরপরই নেতাকর্মীরা বিভক্ত হয়ে পড়ে এবং প্রতিনিধি সভায় বাকবিতন্ডা ও হট্টগোল বেঁধে যায়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। এতে নন্দীগ্রাম উপজেলা সভাপতি হাজী নুরুল আমিন বাচ্চুকে কিল ঘুষি ও লাথি মারতে থাকে কয়েকজন নেতাকর্মী। পরে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়ে যায় এবং পা ভেঙ্গে আহত বাচ্চুকে হাসপাতালে ভর্তি করা হয়। 

বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসনাধীন জাপা নেতা হাজী নুরুল আমিন বাচ্চু জানান, তিনি মারপিটের শিকার হয়েছেন। তাকে জেলা যুবসংহতি সভাপতির নেতৃত্বে মারপিট করা হলে সে আহত হয়।

বগুড়া জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ওমর জানান, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হলে এই ঘটনা ঘটে। সে পরে গিয়ে আহত হয়েছে। 


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

close