১৭ জানুয়ারি, ২০২০ ১৬:০৩

স্কুলছাত্রীকে উত্যক্ত করায় ছাত্রলীগ সভাপতিসহ গ্রেফতার ৭

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

স্কুলছাত্রীকে উত্যক্ত করায় ছাত্রলীগ সভাপতিসহ গ্রেফতার ৭
রাজশাহীর মোহনপুরে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার রায়ঘাটি এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।
 
গ্রেফতারকৃতরা হলেন রায়ঘাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওসমান গনির ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিনুল আলম মিঠু (২৪), আত্রাই দক্ষিণপাড়া এলাকার হোসাইন (২০), লালোউচ পশ্চিমপাড়া এলাকার রানা হোসেন (২৫) ও মাহফুজুর রহমান (১৯), টাঙ্গন কামাড়পাড়া এলাকার শফিউল (২৪), হাটরা দক্ষিণপড়া এলাকার আরাফাত ইসলাম নাহিদ (২০) এবং বড়াইল এলাকার হারুন-অর-রশিদ (৪৫)।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রী দশম শ্রেণিতে (১৫) পড়ে।  কয়েকমাস ধরেই আসামি হোসাইন বিভিন্নভাবে তাকে প্রেম প্রস্তাব দিয়ে আসছিল। হোসাইনের প্রস্তাবে স্কুলছাত্রী রাজি না হয়ে সে তার পরিবারকে জানায়। বৃহস্পতিবার বড়াল উচ্চ বিদ্যালয়ের মাঠের পাশে ওই ছাত্রীকে ধরে হোসাইন উত্যক্ত করে এবং অশালীন কথা বলে। এক পর্যায়ে তারা ওই স্কুলছাত্রীর হাত ধরে টানাটানিও করে।
 
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা রাতে বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামালায় তাদের গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। 
 
 
বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর