১৭ জানুয়ারি, ২০২০ ১৬:২৭

আব্দুল মান্নানের সুস্থতা কামনায় বগুড়ায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

আব্দুল মান্নানের সুস্থতা কামনায় বগুড়ায় দোয়া মাহফিল

আব্দুল মান্নান

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান গুরুতর অসুস্থ হয়ে ঢাকা ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাকে সেখানে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার অবস্থা এখন পর্যন্ত অপরিবর্তিত রয়েছে বলে জানা গেছে।

এমপি আব্দুল মান্নানের পরিবারের সদস্য ও সোনাতলা উপজেলা চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন জানান, গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় ঢাকার ধানমন্ডিস্থ বাসভবনে হঠাৎ অসুস্থতা অনুভব করেন আব্দুল মান্নান। এরপর তাকে ঢাকা পপুলার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার উন্নতি না হলে বেলা আড়াইটায় তাকে ঢাকা ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালে আইসিউতে রয়েছেন। 

তিনি আরও জানান, বৃহস্পতিবার দুপুরের পর হঠাৎ তার উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে আসছিল না। এছাড়াও তার ডায়বেটিস নীল হয়ে যায়। এতে তিনি অসুস্থতা অনুভব করছিলেন। আজ শুক্রবার দুপুর ২ টায় জানা গেছে, সংসদ সদস্য মান্নানের অবস্থা অপরিবর্তিত রয়েছে। 

এদিকে, শুক্রবার বাদ জুমা বগুড়ার বিভিন্ন মসজিদে আব্দুল মান্নানের  সুস্থতা কামনায় দোয়া মাহফিল হয়েছে। শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে জুম্মা নামায শেষে দোয়া মাহফিলে তার সুস্থতা কামনা করা হয়। 

বগুড়া সদর উপজেলা পরিষদ মসজিদে উপজেলা যুবলীগের দোয়া মাহফিল হয়েছে। এছাড়া সারিয়াকান্দি ও  সোনাতলা উপজেলার বিভিন্ন মসজিদে তার রোগ মুক্তি কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

তার সুস্থতা কামনা করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সা: সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা পরিষদ চেয়ারম্যান ডা: মকবুল হোসেন, প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলু, সুলতান মাহমুদ খান রনি, সমবায় ব্যাংক বগুড়ার চেয়ারম্যান আমিনুল ইসলাম ডাবলু, বগুড়া প্রেসক্লাব সভাপতি মোজাম্মেল হক, সা: সম্পাদক মাহমুদুল আলম নয়ন, দৈনিক উত্তরের দর্পণ সম্পাদক আব্দুস সালাম বাবু, বাংলাদেশ প্রতিদিন বগুড়ার নিজস্ব প্রতিবেদক আব্দুর রহমান টুলু, বণিক বার্তার প্রতিনিধি এইচ আলিম।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর