১৯ জানুয়ারি, ২০২০ ২২:০৩

বিভিন্ন বুথ থেকে ১৩ লাখ টাকা উত্তোলন, এই নারীকে খুঁজছে পুলিশ

অনলাইন ডেস্ক

বিভিন্ন বুথ থেকে ১৩ লাখ টাকা উত্তোলন, এই নারীকে খুঁজছে পুলিশ

সংগৃহীত ছবি

সাউথ ইস্ট ব্যাংকের বিভিন্ন এটিএম বুথ থেকে প্রতারণার মাধ্যমে ১৩ লাখ টাকা উত্তোলন করেছে এক নারী। ঢাকা মেট্রোপলিটন পুলিশের অনলাইন নিউজ পোর্টাল ডিএমপি নিউজে ওই নারীকে ধরিয়ে দেয়ার খবর প্রকাশ করা হয়।

এটিএম বুথে স্থাপিত সিসি ক্যামেরার মাধ্যমে তার ছবি সংগ্রহ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। তার পরিচয় সনাক্ত করতে পুলিশ সহায়তা চেয়েছে।

ডিবি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ সূত্রে জানা যায়, দুবাই প্রবাসী সাইফুল ইসলাম নামের এক ব্যক্তির সাউথ ইস্ট ব্যাংকের ডেমরার শারুলিয়া শাখার একাউন্ট হতে ১৩ লাখ টাকা তোলা হয়েছে। গত বছরের ৭ জুলাই থেকে ১৮ আগস্ট তারিখের মধ্যে ওই ব্যাংকের বিভিন্ন বুথ থেকে টাকা উত্তোলন করা হয়। পরবর্তী সময়ে সাইফুল ইসলাম দুবাই হতে দেশে আসার পর একাউন্টে টাকা না পাওয়ায় গত বছরের ৬ নভেম্বর রমনা থানায় একটি মামলা দায়ের করেন। 

মামলাটি তদন্ত করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। তদন্তকালে সাউথ ইস্ট ব্যাংকের মাধ্যমে বিভিন্ন বুথের সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করেন তদন্তকারী কর্মকর্তা। সংগ্রহকৃত ভিডিও ফুটেজ পর্যালোচনায় দেখা যায় একজন নারী ডেবিট কার্ডের মাধ্যমে ওই একাউন্টে গচ্ছিত টাকা বিভিন্ন বুথ থেকে উত্তোলন করছেন।

ওই নারীর খোঁজে সহায়তা চেয়েছে পুলিশ। এই নারীর কোনো পরিচয় কিংবা তথ্য পাওয়া গেলে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার আশরাফউল্লাহর (০১৭১৩৩৯৮৫২৭) সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর