শিরোনাম
২৩ জানুয়ারি, ২০২০ ১৮:১১

রাসিকে ৫ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মেয়র

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাসিকে ৫ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মেয়র
প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প জাতীয় নগর দারিদ্র্য হ্রাসকরণ কর্মসূচির আওতায় নগরীতে ৪ কোটি ৭৫ লাখ ২ হাজার ৫৯ টাকার বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর চারটি ওয়ার্ডে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি। পর্যায়ক্রমে নগরীর অন্যান্য ওয়ার্ডে এই কার্যক্রম শুরু হবে।
 
সকালে নগরীর ৮ নম্বর ওয়ার্ডের সিপাইপাড়ায় ফিতা কেটে এই প্রকল্পের অধীন অবকাঠামো উন্নয়ন কাজের উদ্বোধন করেন মেয়র খায়রুজ্জামান লিটন। এরপর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক পাভেল, জোন-৩ কাউন্সিলর মুসলিমা বেগম বেলীসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ৮ নম্বর ওয়ার্ড সিপাইপাড়া সিডিসির অধীন স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ৪টা, ফুটপাত ১৮৬ মিটার, স্লাবসহ ১০১ মিটার ড্রেন নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৫ লাখ ২ হাজার ৫৮৫ টাকা।
 
কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রকল্পের মেম্বার সেক্রেটারি রাসিকের নির্বাহী প্রকৌশলী নুর ইসলাম তুষার, রাসিকের চিফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান, ইউএনডিপির পক্ষে টাউন ম্যানেজার আব্দুল কাইয়ুম মন্ডল, সিডিসি, টাউন ফেডারেশনের নেতৃবৃন্দ ও অন্যান্য সদস্যবৃন্দ। 
 
উল্লেখ্য, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের অধীনে এ কার্যক্রম রাসিকের ৩০টি ওয়ার্ডে পর্যায়ক্রমে বাস্তবায়িত হবে। সর্বমোট ব্যয় ৪ কোটি ৭৫ লাখ ২ হাজার ৫৯ টাকা। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় ইউএনডিপি ও ইউকেএইড এর অর্থায়ণে এ প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।
 

বিডি প্রতিদিন/মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর