২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:৩৩

খুলনায় ব্যবসায়ীকে অপহরণকারী ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনায় ব্যবসায়ীকে অপহরণকারী ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

খুলনায় বাড়ি বিক্রির প্রলোভন দেখিয়ে একটি আমদানি-রপ্তানি ব্যবসায়িক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমানকে অপহরণের ঘটনা ঘটেছে। পুলিশ এ ঘটনায় জড়িত খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জুয়েল হাসান আরমানসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে। 

সোমবার সোনাডাঙ্গা থানায় মামলা দায়েরের পর পুলিশ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত অন্যরা হচ্ছেন- আহনাফ হোসেন রাজ (৩০) ও মাহমুদ হাসান বাবু (৩২)। এদের বাড়ি মহানগরীর শেখপাড়া স্টাফ কোয়ার্টার ও সোনাডাঙ্গা আবাসিক এলাকায়। এর আগে রবিরার রাত সোয়া ৩টার দিকে নগরীর আমতলা মোড় থেকে ওই ব্যবসায়ীকে উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, রবিবার সন্ধ্যায় অপহরণের পর ওই ব্যবসায়ীকে নগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকা ১ম ফেজের একটি বাড়িতে নিয়ে মারপিট করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে অপহরণকারীরা। পরে ওই ব্যবসায়ীর কাছ থেকে ব্যাংকের তিনটি ডেবিট কার্ড ও পিন নাম্বার ছিনিয়ে নিয়ে ব্যাংকের বুথ থেকে ১ লাখ ৪৪ হাজার টাকা উত্তোলন করে। এছাড়া ওই ব্যবসায়ীর কথা বলে তার প্রতিষ্ঠানের ব্যবস্থাপকের কাছ থেকে আরও ৫০ হাজার টাকা নেয়।

এর আগে ২০১৯ সালের ২১ জানুয়ারি ইয়াবাসহ নগরীর জনকণ্ঠ গলিতে গ্রেফতার হয় জুয়েল হাসান আরমান। সোনাডাঙ্গা থানায় দায়ের হওয়া মামলা আদালতে চলমান রয়েছে। ওই ঘটনায় জেলা ছাত্রলীগ থেকে তাকে বহিস্কার করা হয়।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর