শিরোনাম
প্রকাশ : ৬ জুলাই, ২০২০ ২০:৪৮

করোনার সংক্রমণ রোধে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করছে জিএমপি

গাজীপুর প্রতিনিধি:

করোনার সংক্রমণ রোধে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করছে জিএমপি

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি এবং জনসাধারণকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে বিভিন্ন কর্মসূচি পালন করছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। সোমবার মহানগরীর চান্দনা চৌরাস্তা মোড়সহ বিভিন্ন এলাকায় জিএমপি কমিশনার মোঃ আনোয়ার হোসেন নিজ হাতে মাস্ক বিতরণ করেন এবং মাস্ক ব্যবহারে জনগণকে উদ্বুদ্ধ করেন। এসময় তিনি সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন। 

এসময় জিএমপি কমিশনার মো: আনোয়ার হোসেন বলেন, শিল্পাঞ্চল হওয়ায় গাজীপুর এখন করোনা ভাইরাসের (কোভিড-১৯) হটস্পট। তাই করোনা ভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে আমাদের আরও সচেতন হতে হবে। সব মানুষ এখনো সচেতন হয়নি। এখনো অনেককে মাস্ক ব্যবহার করতে দেখা যায় না। করোনা ভাইরাস যাতে ছড়িয়ে পড়তে না পারে সেজন্য সবাইকে আরো সচেতন করতে হবে। 

জিএমপি সূত্র জানায়, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে জনসাধারনকে সচেতন করার জন্য অন্যান্য দিনের মতো সোমবারও মহানগরীর সকল থানার আওতাধীন বাসষ্ট্যান্ড, বাজার, জনসমাগমের স্থানসহ ব্যস্ততম এলাকায় জনসাধারণকে মাস্ক ব্যবহারের গুরুত্ব স¤পর্কে ধারণা দেয়া এবং উদ্বুদ্ধ করা হয়। এসময় বিনামূল্যে মাস্ক বিতরণ ও লিফলেট বিতরণ করা হচ্ছে। এছাড়াও করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি মেনে চলতেও জনসাধারণকে উৎসাহিত করা হচ্ছে। এ কর্মসূচি পালনকালে বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/মজুমদার

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর