শিরোনাম
প্রকাশ : ১৩ জুলাই, ২০২০ ১৪:০৩

বরিশালের মাদক সম্রাজ্ঞী লাকি আবারও মাদকসহ আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের মাদক সম্রাজ্ঞী লাকি আবারও মাদকসহ আটক

বরিশাল নগরীর ২০ নম্বর ওয়ার্ডের বৈদ্যপাড়া অনির্বান ক্যাডেট কলেজ সংলগ্ন শিবলু বিলাস নামে একটি বহুতল বাড়ির নিচ তলার কেয়ারটেকারের ঘর থেকে ৪ কেজি গাঁজা ও ৮১৫ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৮। গতকাল রবিবার (১২ জুলাই) রাতে র‌্যাবের বিশেষ দল এই অভিযান চালায়। 

আটককৃতরা হলেন মাদক সম্রাজ্ঞী সদর উপজেলার কাউয়ার চরের হিরন নগরের আমির হোসেন সরদারের মেয়ে লাকি আক্তার (২৫) ও তার সহযোগী ওই বাড়ির কেয়ারটেকার মো. মিন্টু হাওলাদার (৩২)। মিন্টু সদর উপজেলার বিরমোহন গ্রামের আফছের হাওলাদারের ছেলে। 

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, লাকি আক্তার কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকের বড় চালান সংগ্রহ করে সড়ক পথে ঢাকার সদরঘাট হয়ে লঞ্চে বরিশালে মাদকের চালান নিয়ে আসতো। মাদক পরিবহনের সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ এড়ানোর জন্য সে তার দুই বছরের শিশু সন্তানকে সাথে নিয়ে যেত। মাদক পরিবহনের সময় প্রশাসনকে ধোঁকা দেয়ার জন্য কখনো রাইস কুকার, কখনো পাপোস, কখনো শীতলপাটি, কখনো ফলের কার্টুনের মধ্যে লুকিয়ে মাদক বহন করতো। 

এরপর মাদক নিজের বাসায় না রেখে শিবলু বিলাস নামে ওই বাড়ীর কেয়ারটেকারের ঘর ও স্টোররুমে মজুদ করতো। সেখান থেকে বরিশাল বিশ্ববিদ্যালয় ও সংলগ্ন এলাকার তরুন সমাজ, রিক্সাচালক ও বিভিন্নবয়সী মাদকসেবীদের কাছে খুচরা মাদক বিক্রয় করতো সে।  জিজ্ঞাসাবাদ শেষে তাদের কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে র‌্যাবের এক কর্মকর্তা বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন বলে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

লাকি এর আগেও একাধিকবার মাদকসহ আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর