শিরোনাম
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৯:২০

রাজধানী থেকে অপহৃত শিশু বরিশালে উদ্ধার

অনলাইন ডেস্ক

রাজধানী থেকে অপহৃত শিশু বরিশালে উদ্ধার
প্রতীকী ছবি

রাজধানীর হাজারীবাগ থানার ঝাউচর এলাকা থেকে অপহৃত শিশু নিয়ামত উল্লাহ আপনকে (৮) বরিশালের হিজলা থানা এলাকা থেকে উদ্ধার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) রমনা বিভাগ। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে বরিশাল জেলার হিজলায় ডিবি পুলিশের টিম পৌঁছলে টের পেয়ে অপহৃত আপনকে রেখে অপহরণকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে ডিবি রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. তরিকুর রহমান গণমাধ্যমকে জানান, গত ২৩ সেপ্টেম্বর বিকেলে হাজারীবাগ থানার ঝাউচর এলাকা থেকে শিশু আপনকে অপহরণ করা হয়। অপহরণ করে অজ্ঞাতনামা ব্যক্তিরা তাকে লঞ্চে বরিশাল হিজলা থানা এলাকায় নিয়ে যান। পরে অপহরণকারীরা ভিকটিমের মাকে বিভিন্ন নম্বর থেকে ফোন করে মুক্তিপণ দাবি করেন।

মুক্তিপণের টাকা ২৪ ঘণ্টার মধ্যে না দিলে ছেলের মরদেহ পাবেন না বলেও হুমকি দেন অপহরণকারীরা। এ বিষয়ে ভিকটিমের মা হাজারীবাগ থানায় অভিযোগ করলে থানা পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে গোয়েন্দা রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিম। তথ্যপ্রযুক্তির সহায়তায় ও বিশ্লেষণ করে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করা হয় এবং উদ্ধার করা হয়। জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও উপ-পুলিশ কমিশনার জানান।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর