৩০ সেপ্টেম্বর, ২০২০ ০১:০৯

সাভারে চাঁদাবাজির অভিযোগে ইউপি চেয়ারম্যান আটক

সাভার প্রতিনিধি

সাভারে চাঁদাবাজির অভিযোগে ইউপি চেয়ারম্যান আটক

প্রতীকী ছবি

সাভারে চাঁদাবাজির অভিযোগে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে (৩৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে সাভারের বিরুলিয়া এলাকা থেকে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ। আটক ইউপি চেয়ারম্যান বিরুলিয়ার কাকাব এলাকার মৃত আতানুল্লার ছেলে। তাকে আটকের বিষয়টি নিশিচত করেছেন সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম।

পুলিশ বলছে, সাভারের বিরুলিয়া এলাকায় আশরাফুল ইসলাম নামের এক ব্যক্তি একটি জমিতে বাড়ি নির্মাণ করছিলেন। পরে সেই ব্যক্তির কাছে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ দলীয় (ইউপি) চেয়ারম্যান সাইদুর রহমান সুজন পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। পরে ওই ব্যক্তি ইউপি চেয়ারম্যানকে এক লাখ টাকা দিলে আরও চার  লাখ টাকা দেওয়ার জন্য চাপ দেন ইউপি চেয়ারম্যান সুজন। পরে ভুক্তভোগী ওই ব্যক্তি মঙ্গলবার রাতে সাভার মডেল থানায় চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে আসামি করে চাঁদাবাজির একটি অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই বিরুলিয়া এলাকা থেকে ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে আটক করে। বর্তমানে আটক এই ইউপি চেয়ারম্যান সাভার মডেল থানা পুলিশ হেফাজতে রয়েছে। 

এবিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন, আটক ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে আগামীকাল বুধবার (৩০ সেপ্টেম্বর) আদালতে প্রেরণ করা হবে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর