শিরোনাম
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০২০ ১৯:৪৯
আপডেট : ২৬ অক্টোবর, ২০২০ ১৯:৫৪

রাজনীতির পাশাপাশি সামাজিক উন্নয়ন ও পরিকল্পিত নগরায়ণে কাজ করতে হবে : নবীউল্লাহ নবী

নিজস্ব প্রতিবেদক

রাজনীতির পাশাপাশি সামাজিক উন্নয়ন ও পরিকল্পিত নগরায়ণে কাজ করতে হবে : নবীউল্লাহ নবী

রাজনীতির পাশাপাশি সামাজিক উন্নয়ন ও পরিকল্পিত নগরায়ণে সবাইকে কাজ করার আহ্বান জানিয়েছেন যাত্রাবাড়ী থানা বিএনপির সভাপতি ও মহানগর দক্ষিণের সহ-সভাপতি নবী উল্লাহ নবী।

সোমবার বিকালে রাজধানীর সারুলিয়া গরুর হাট সংলগ্ন এম আর এল জামান-সেলিম টাওয়ারে ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নবী উল্লাহ নবী বলেন, সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশের সার্বিক উন্নয়নে নানা পরিকল্পনা নিয়ে কাজ করে গেছেন। তাই জিয়াউর রহমানের সেই আদর্শকে বুকে লালন করে রাজনীতির পাশাপাশি সবাইকে এলাকার সার্বিক উন্নয়নে পরিকল্পিতভাবে কাজ করতে হবে। এতে দারিদ্রতা দূরীভূত হয়ে বিভিন্ন কর্মসংস্থানের ব্যবস্থাসহ সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ঘটবে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মো. আনিসুজ্জামানের সভাপতিত্বে ও সারুলিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. সেলিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা রাইসুল হাসান হবী, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাকিল মোল্লা, যাত্রাবাড়ী থানা বিএনপির সহ-সভাপতি সুমন আনসারি মনাসহ স্থানীয় বিএনপি নেতা মীর তাপস কামাল, নকীব, সাইদুর রহমান, হাবিবুর রহমান ও খোরশেদ আলম প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর