শিরোনাম
প্রকাশ : ৩১ অক্টোবর, ২০২০ ১৬:৫৫

গাজীপুরে ৩০ কেজি গাঁজাসহ আটক ২, কাভার্ডভ্যান জব্দ

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে ৩০ কেজি গাঁজাসহ আটক ২, কাভার্ডভ্যান জব্দ

গাজীপুরে ত্রিশ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাব-১ এর সদস্যরা। এসময় গাঁজা বহনের দায়ে একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। আজ শনিবার র‌্যাব-১'র পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এ তথ্য জানিয়েছেন।   

আটককৃতরা হলেন- হবিগঞ্জের মাধবগঞ্জ থানার কমলপুর এলাকার আব্দুল মোতালিবের ছেলে সুজন মিয়া (৩২), একই থানার হরিনখোলা এলাকার সেলিম মিয়ার ছেলে আশরাফুল আলম কালাম (২০)। 

র‌্যাব-১'র কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, টাঙ্গাইল হতে মাদকের একটি বড় চালান কাভার্ডভ্যান যোগে গতকাল শুক্রবার (৩০ অক্টোবর) রাতে গাজীপুরে আসছে। এমন গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১'র পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের বাসন থানাধীন কড্ডা এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি করতে থাকে। এসময় চান্দনা চৌরাস্তাগামী সোনার বাংলা এজেন্সি ট্রান্সপোর্টের একটি কাভার্ডভ্যানকে থামার জন্য সিগন্যাল দেয়। কিন্তু চালক সিগন্যাল অমান্য করে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। 

তিনি আরও জানান, র‌্যাব সদস্যরা পিছু নিয়ে স্থানীয় মেসার্স রিয়াজ ফিলিং স্টেশনের সামনে কাভার্ডভ্যানটির গতিরোধ করে। ওই গাড়িতে তল্লাশি চালিয়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় মাদক ব্যবসায়ী দুইজনকে কাভার্ডভ্যানসহ আটক করা হয়। গাঁজাগুলো কসটেপে মোড়ানো ১৫টি পলিথিনের প্যাকেটে রাখা ছিল। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর