শিরোনাম
প্রকাশ : ২১ নভেম্বর, ২০২০ ১৮:৪৬

গাজীপুরের অপহৃত ভ্যানচালক উদ্ধার, গ্রেফতার তিন

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের অপহৃত ভ্যানচালক উদ্ধার, গ্রেফতার তিন

গাজীপুরের কোনাবাড়ি আমবাগ এলাকা থেকে অপহরণের দুইদিন পর অপহৃত ভ্যানচালককে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি থানার আমবাগ উত্তরপাড়া এলাকার মো: আলাল মিয়ার ছেলে মো: রুবেল মিয়া (২৮), টাঙ্গাইল সদরের বীরপুষিয়া উত্তরপাড়া এলাকার মতিউর রহমানের ছেলে রবিউল ইসলাম রুবেল (৩২), ঢাকার উত্তরখান থানার ময়নারটেক এলাকার আরিফ মিয়ার ছেলে আবিদ রাসেল (৩৬)।

উদ্ধার হওয়া ভ্যানচালক মো: সালাম মন্ডল (৩৮) রাজবাড়ী জেলার পাংশা থানার দুধশ্বর গ্রামের মৃত সুলতান মন্ডলের ছেলে। 

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের ডিসি (ডিবি উত্তর ও মিডিয়া) জাকির হাসান জানান, বুধবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর থানাধীন মৌচাকে তার বড় ভাই জালাল মন্ডলের বাসায় বেড়াতে আসে মো: সালাম মন্ডল। বুধবারই রাত ৯টার দিকে কেনাকাটার উদ্দেশ্যে কোনাবাড়ী বাজারের আমবাগ রোডের প্রবেশ মুখ থেকে সালাম মন্ডলকে অপহরণ করে একটি চক্র। পরে কোনাবাড়ির উত্তরপাড়া এলাকার রুবেল মিয়ার বাড়িতে নিয়ে সালাম মন্ডলকে মারপিট ও ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে স্বজনদের কাছে এক লাখ টাকা মুক্তিপন দাবি করে। স্বজনরা বিকাশের মাধ্যমে দুইবারে ২০ হাজার টাকা পাঠায় অপহরণকারীদের। পরে স্বজনরা বিষয়টি কোনাবাড়ি থানায় অবগত করলে শনিবার সকাল ৭টার দিকে আমবাগ উত্তরপাড়া এলাকার মো: রুবেল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত সালাম মন্ডলকে উদ্ধার করে। এসময় অপহরণের সাথে জড়িত মো: রুবেল মিয়া, রবিউল ইসলাম রুবেল ও আবিদ রাসেল নামে তিনজনকে গ্রেফতার করে ও অন্যরা পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে ৪টি বাটন ফোন, ২টি স্মার্ট ফোন, ১টি ক্যানন ক্যামেরা, একটি বুম, সাংবাদিক লেখা দুটি কার্ড, ১টি হাতুরী, ১টি প্লাস, ১টি বাঁশের লাঠি উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান, আসামিরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন লোকজনকে আটক রেখে মুক্তিপণ আদায়সহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে আসছিল। গ্রেফতারকৃত ও পলাতক আসামিরা একটি মুক্তিপণ ও দুষ্কৃতকারী দলের সক্রিয় সদস্য।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর