শিরোনাম
প্রকাশ : ২৬ নভেম্বর, ২০২০ ২২:১৪
প্রিন্ট করুন printer

বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক

বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি

রাজধানীতে নির্মাণাধীন চারতলা ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভবন থেকে নিচে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মিরপুরের দারুসসালাম থানাধীন লালকুঠি এলাকায় একটি ভবনে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিকের না হাসনাইন হোসেন (৩৫)। 

ওই ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগিনা ইব্রাহিম জানান, মিরপুর লালকুঠি মেটানিটি হাসপাতালের পাশে একটি চারতলা নির্মাণাধীন ভবনে কাজ করার সময় পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের লাইনের সঙ্গে স্পর্শ লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান তারা মামা। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের গ্রামের বাড়ি ভোলা জেলার তজুমদ্দিন উপজেলার গোলাপুরে। তিনি স্থানীয় ইদ্রিস আলীর সন্তান। বর্তমানে মিরপুরের গুদারাঘাট এলাকায় থাকতেন। চার ভাই ও সাত বোনের মধ্যে পঞ্চম ছিলেন তিনি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

  


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর