শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০২০ ১১:১১
প্রিন্ট করুন printer

অটোরিকশা ছিনতাইয়ের পর অস্ত্রসহ ২ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

অটোরিকশা ছিনতাইয়ের পর অস্ত্রসহ ২ যুবক গ্রেফতার

অটোরিকশা ছিনতাই করে নিয়ে যাওয়ার পর রাজশাহীতে অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার (২ ডিসেম্বর) দিবাগত রাতে রাজশাহী মহানগরীর উপশহর এলাকা থেকে তাদের গ্রেফতার করে বোয়ালিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- ফজর আলী (৩০) ও আবেদ আলী (৩৮)। তারা শহরের চিহ্নিত ছিনতাইকারী। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় পাইপগান, দু'টি বারার বুলেট এবং একটি চাকু জব্দ করা হয়েছে। এছাড়া উদ্ধার করা হয়েছে ছিনতাই করে নিয়ে যাওয়া ব্যাটারিচালিত একটি অটোরিকশা।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, বুধবার রাতে নগরীর হেতেমখাঁ কলাবাগান এলাকায় সেলিম (৪০) নামের এক ব্যক্তি চিৎকার করে কান্নাকাটি করছিলেন। এ সময় টহল পুলিশের একটি দল তার কাছে গিয়ে জানতে পারেন, সেলিম একজন অটোরিকশা চালক। দুই ব্যক্তি অস্ত্র দেখিয়ে তার কাছ থেকে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে। তার এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অটোরিকশা নিয়ে যাওয়া দুই ব্যক্তিকে খুঁজতে থাকে। একপর্যায়ে উপশহরে অটোরিকশাসহ ফজর আলী ও আবেদ আলীকে পেয়ে আটক করা হয়। এসময় তল্লাশী করা হলে তাদের কাছে অস্ত্র ও চাকু পাওয়া যায়।

তিনি আরও জানান, গ্রেফতার দু'জনের মধ্যে ফজর আলীর বিরুদ্ধে আগে থেকেই বিভিন্ন থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা ছিল। অটোরিকশা ছিনতাইয়ের অপরাধে ফজর ও আবেদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। এছাড়া অস্ত্র রাখার অপরাধে আরও একটি মামলা করা হয়েছে। দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর