শিরোনাম
প্রকাশ : ১১ ডিসেম্বর, ২০২০ ১৫:৪৭
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২০ ১৫:৪৯
প্রিন্ট করুন printer

রাজধানীতে স্বেচ্ছাসেবক লী‌গ দক্ষিণের আনন্দ মিছিল

অনলাইন ডেস্ক

রাজধানীতে স্বেচ্ছাসেবক লী‌গ দক্ষিণের আনন্দ মিছিল

পদ্মাসেতু দৃশ্যমান হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ।

আজ শুক্রবার সকাল ১১টায় বঙ্গবন্ধু এভিনিউ থেকে শুরু হয়ে গুলিস্তানের বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন রোড দিয়ে বাইতুল মোকাররম মসজিদ ঘেঁষে জিপিও হয়ে ফের বঙ্গবন্ধু এভিনিউয়ে গিয়ে আনন্দ মিছিলটি শেষ হয়।

এসময় কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন এবং সাধারণ সম্পাদক তারিক সাঈদ ছাড়াও মহানগরের অন্যান্য নেতৃবৃন্দ এবং থানা, ওয়ার্ডের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় স্বেচ্ছাসেবক লীগের হাজার হাজার নেতা-কর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে রাখে বঙ্গবন্ধু এভিনিউ ও তার চারপাশ।

আনন্দ মিছিলের আগে সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় কার্যালয়ে সকল দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবেলা করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু স্প্যান বসানো সম্পন্ন করা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর