প্রকাশ : ১১ ডিসেম্বর, ২০২০ ২১:২৬
প্রিন্ট করুন printer

রংপুরে নিয়োগ পরীক্ষায় প্রক্সি দেওয়ায় ২ জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে নিয়োগ পরীক্ষায় প্রক্সি দেওয়ায় ২ জনের কারাদণ্ড

রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ পরীক্ষা  অন্যের হয়ে পরীক্ষা দিতে এসে ২ জনকে আটক করা হয়েছে। 

আটকতৃতরা হলো, জামালপুরের মো. শহীদুল্লাহ ও ফরিদপুরের ওসমান আলী। শুক্রবার দুপুরে পরীক্ষা দিতে এসে তারা হাতেনাতে ধরা পড়ে। ভ্রাম্যমাণ আদালতে তাদের ৭ দিনের সাজা দেয়া হয়েছে। এর আগে গত ২৮ নভেম্বর রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ের তৃতীয় শ্রেণির কর্মচারী নিয়োগের পরীক্ষায় ৩ জন ভুয়া পরীক্ষার্থী ধরা পড়ে।

এদের প্রত্যেককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ দিন করে কারাদণ্ড দেয়া হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা জানান, রংপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও শিশু নিকেতন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা চলাকালে তিনিসহ জেলা প্রশাসনের অপর নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুুব পরীক্ষা কেন্দ্রে গিয়ে প্রবেশপত্র যাচাই করে ওই দুই ভুয়া পরীক্ষার্থীকে শনাক্ত করেন। তাদের দুজনের চেহারার সাথে প্রবেশপত্রের ছবির কোনো মিল না থাকায় জিজ্ঞাসাবাদে তারা অন্যের হয়ে পরীক্ষা দিতে আসার কথা স্বীকার করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে  দুজনকে  সাত দিন করে কারাদণ্ড  দেয়া হয়।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর