শিরোনাম
প্রকাশ : ২৫ ডিসেম্বর, ২০২০ ২০:৩৫
প্রিন্ট করুন printer

রাজধানীতে র‌্যাবের অভিযানে ৩৮ জুয়ারি আটক

অনলাইন ডেস্ক

রাজধানীতে র‌্যাবের অভিযানে ৩৮ জুয়ারি আটক
প্রতীকী ছবি

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) রাজধানীর কদমতলী ও চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ৩৮ জুয়ারিকে আটক করেছে। র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অ্যাডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান আজ শুক্রবার বিকেলে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

কদমতলী এলাকা থেকে আটকরা হলেন আব্দুল মোমিন (৫০), মো. মজিবুর রহামান শিকদার (৪৮), মো. কালু ড্রাইভার (৪০), মো. রনি (৩০), মতিউর রহামান (৫৮), মো. খলিল (৩৮), মো. স্বপন মিয়া (৩৫), নজরুল ইসলাম (৫০), মো. মনিরুল ইসলাম (৪২), মো. নয়ন (২৯), মো. সুমন (৪৮), মো. বুলু (৬৩), মো. সুমন (২৮), মো. তৌয়ব খান (৩২), মো. সিদ্দিক (৪৫), মো. বিল্লাল মিয়া (৩৫), মো. সোলায়মান (৩১), মো. আদু (৩০) ও মো. মামুন (৪২)।  
 
চকবাজার এলাকা থেকে আটকরা হলেন- মো. আলমগীর (৩১), আব্দুর রহিম (৪৫), মো. সিদ্দিকুর রহমান (৩২), মো. হাসান (৩৫), মো. রুবেল (৩৫), মো. এনামুল (২৪), মো. আব্দুস সালাম (৪২), মো. জাকির (৩২), মো. মিজানুর রহমান (৪৪), মো. কবির (২৩), মো. ভুট্টো (৩৩), মো. শুকুর মিয়া (৫২), মো. রফিকুল ইসলাম (৪৭), মো. ইমরান (২৮), মো. মিরাজ (৩০), মো. আজিজুল (৩১), মো. হৃদয়(২৪), মো. ইব্রাহিম (৩২) ও মো. আব্দুল করিম (৪৮)।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে জানা গেছে, আটকরা পেশাদার জুয়ারি। তারা দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছে। জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বত্র হারাচ্ছে। আটকদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান কাইমুজ্জামান খান।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর