শিরোনাম
প্রকাশ : ১৯ জানুয়ারি, ২০২১ ১৭:২৯
প্রিন্ট করুন printer

বর্জ্য ফেলতে নির্দিষ্ট সময় বেঁধে দিল মসিক

ময়মনসিংহ প্রতিনিধি:

বর্জ্য ফেলতে নির্দিষ্ট সময় বেঁধে দিল মসিক

পরিচ্ছন্ন ময়মনসিংহ নগরী গড়তে বর্জ্য ফেলার নির্দিষ্ট সময় বেঁধে দিয়েছে ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক)। পহেলা ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টার মধ্যে এই সময় নির্ধারণ করে দিয়েছে মসিক কর্তৃপক্ষ। প্রাথমিক পাইলটিং হিসেবে সিটির ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এবং নগরের প্রধান প্রধান সড়কগুলো এ কার্যক্রমের আওতায় থাকবে।

সোমবার দুপুরে সিটি করপোরেশনের শহীদ শাহাবুদ্দীন মিলনায়তনে অনুষ্ঠিত পরিচ্ছন্ন নগরী গড়তে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় সিটি মেয়র ইকরামুল হক টিটু এসব তথ্য জানান। 

এসময় তিনি আরও বলেন, ‘আমরা অপরিচ্ছন্ন নগরীর বদনাম থেকে বেরিয়ে আসতে চাই। তবে তার জন্য মসিকের কার্যক্রমের সাথে জনসচেতনতা এবং জনগণের সহযোগিতাও প্রয়োজন। সবার সহযোগীতা ছাড়া জনগণের প্রত্যাশা অনুযায়ী পরিচ্ছন্ন নগরী প্রতিষ্ঠা সম্ভব নয়।’

প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা আরিফুর রহমানের সঞ্চালনায় সাংবাদিক ছাড়াও মতবিনমিয় সভায় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ আসিফ হোসেন ডন ও অন্যান্য কাউন্সিলরগণ, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ড. উম্মে আফসারী জোহরা, মসিক সচিব রাজীব সরকার, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া , জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর