২১ জানুয়ারি, ২০২১ ১২:১৩

রাজশাহীতে পুলিশ সার্জেন্টের ওপর হামলার ঘটনায় সেই যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে পুলিশ সার্জেন্টের ওপর হামলার ঘটনায় সেই যুবক গ্রেফতার

হাসপাতালে চিকিৎসাধীন সার্জেন্ট বিপুল কিশোর

রাজশাহীতে ট্রাফিক পুলিশের সার্জেন্টের ওপর কাঠের চেলি দিয়ে হামলার ঘটনায় জড়িত সেই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া যুবকের নাম যুবক বেলাল হোসেন (২৬)। গতকাল বুধবার (২০ জানুয়ারী) দিবাগত রাত ১টার দিকে নাটোর মাদ্রাসা মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার বেলাল নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার শামসুল হকের ছেলে। বেলাল একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস আজ বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।
 
তিনি জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় পালানোর সময় বাস থেকে বেলাল হোসেনকে রাজপাড়া থানা পুলিশসহ বিভিন্ন ইউনিটের সদস্যরা গ্রেফতার করে। এ নিয়ে সংবাদ সম্মেলন করে পরে বিস্তারিত জানানো হবে বলেও জানিয়েছেন তিনি।

এর আগে, রাজশাহীতে ট্রাফিক পুলিশের সার্জেন্টের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। মঙ্গলবার (১৯ জানুয়ারী) গভীর রাতে নগরীর রাজপাড়া থানায় মামলাটি দায়ের করা হয়। মামলার বাদী আহত ট্রাফিক সার্জেন্ট বিপুল কিশোর নিজেই। সার্জেন্ট বিপুল বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন। সেখান থেকেই তিনি মামলার এজাহারে স্বাক্ষর করেন। 

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, হামলার শিকার ট্রাফিক সার্জেন্ট থানায় আসতে পারেননি। একজন পুলিশ কনস্টেবল হাসপাতালে গিয়ে মামলার এজাহারে তার স্বাক্ষর এনেছেন। 

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, হামলার ঘটনার পর প্রত্যক্ষদর্শী দুইজনকে ঘটনাস্থল থেকে থানায় নিয়ে যাওয়া হয়। তাদের মামলার সাক্ষী করা হয়েছে। তারা পুলিশকে সহায়তা করছেন।

উল্লেখ্য, মঙ্গলবার (১৯ জানুয়ারী) দুপুর ১টার দিকে মহানগরীর বিলশিমলা ঐতিহ্য চত্বরে সার্জেন্ট বিপুলের ওপর হামলার ঘটনা ঘটে। তার দুই হাতে জখম হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছেন তিনি। হেলমেট না পরা এবং মোটরসাইকেলের কাগজপত্র না থাকার কারণে মামলা দিতে শুরু করলে আচমকা কাঠ নিয়ে এসে তার ওপর হামলা করেন বেলাল হোসেন।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর