শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২১ ০৪:৫৮
আপডেট : ২২ জানুয়ারি, ২০২১ ০৫:০০
প্রিন্ট করুন printer

সাংবাদিক আফজালুর রহমানের জানাজা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

সাংবাদিক আফজালুর রহমানের জানাজা অনুষ্ঠিত

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) প্রাঙ্গণে চ্যানেল ৯ এর সিনিয়র রিপোর্টার মো. আফজালুর রহমানের জানাজা অনুষ্ঠিত রয়েছে। বৃহস্পতিবার রাত ৯টায় ডিআরইউ চত্বরে তার জানাজা হয়। 

জানাজার আগে ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য দেন।

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী বলেন, আফজালুর রহমান খুবই মেধাবী সাংবাদিক ছিলেন। অল্প বয়সে তিনি সবার কাছে জনপ্রিয় হয়ে ওঠেন। তিনি ব্যক্তিগত জীবনে অত্যন্ত সৎ ও সহজ-সরল প্রকৃতির ছিলেন। তার অকাল মৃত্যুতে দেশ একজন উদীয়মান সাংবাদিককে হারালো।

ডিআরইউর সাধারণ সম্পাদক মসিউর রহমান খান জানাজার আগে আফজালুর রহমানের রুহের মাগফেরাত কামনায় সবার কাছে দোয়া চান।

জানাজা শেষে আফজালুর রহমানের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ডিআরইউ নেতারা। এছাড়া শ্রদ্ধা জানান রংপুর বিভাগ সাংবাদিক সমিতি ঢাকা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় মিডিয়া ক্লাব, রিপোর্টার্স এগেইনস্ট করাপশন (র‌্যাক), গাজী টেলিভিশন পরিবার, ঢাকা ইউটিলিটি রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ডুরা)সহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা।

ডিআরইউতে জানাজা ও শ্রদ্ধা নিবেদনের পর আফজালুর রহমান মরদেহ নিয়ে যাওয়া হয় ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার (বিজেসি) কার্যালয়ে। সেখান দ্বিতীয় জানাজা শেষে তার কফিন রাতে জন্মস্থান পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের নিজ বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে শুক্রবার (২২ জানুয়ারি) জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর