২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:১৯

স্ত্রীকে উত্যক্তের প্রতিশোধ নিতেই অটো চালককে গলাকেটে হত্যা

গাজীপুর প্রতিনিধি

স্ত্রীকে উত্যক্তের প্রতিশোধ নিতেই অটো চালককে গলাকেটে হত্যা

গাজীপুরে অটো চালককে গলাকেটে হত্যার অভিযোগে গ্রেফতার চার ব্যক্তি।

গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর সারদাগঞ্জ এলাকায় অটোরিকশা চালক এক যুবকের স্ত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল প্রতিবেশী অপর অটোরিকশা চালক। এরই প্রতিশোধ নিতে সুযোগ খুঁজছিলেন ওই গৃহবধূর স্বামী। আর সুযোগ মতো তার পরিকল্পনাতেই হত্যাকাণ্ডের শিকার হন ভিকটিম ওই অটোরিকশা চালক।

শনিবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানান উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জাকির হাসান।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-আবু জাফর ওরফে আকাশ (২০), মো. ফরহাদ হোসেন (২১), মো. জহিরুল ইসলাম ওরফে শাকিল (২০) ও মো. রাশেদ আহাম্মেদ (৪০)।

সংবাদ ব্রিফিংয়ে জাকির হাসান জানান, গত বৃহস্পতিবার সারদাগঞ্জ এলাকায় রুবেল হোসেন নামের ওই অটো রিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ওই হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত করে জড়িতদের ধরতে অভিযানে নামা হয়। তদন্তের এক পর্যায়ে পুলিশ জানতে পারে, ভিকটিম রুবেল হোসেন প্রতিবেশী এক নারীকে প্রায় উত্যক্ত করতেন।

এরই জের ধরে ওই নারীর স্বামী আবু জাফর ওরফে আকাশের সঙ্গে তার শত্রুতা তৈরি হয়। আবু জাফর ওরফে আকাশ পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার সহযোগীদের নিয়ে রুবেলকে তার বাড়ি থেকে ডেকে নেয়। পরে সারদাগঞ্জ হাজী মার্কেট এলাকায় পতিত জমির ওপর রুবেলকে ছুরিকাঘাতে হত্যা করে অটো রিকশাটি নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, পুলিশ শুক্রবার রাতে কাশিমপুরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মূল পরিকল্পনাকারী আকাশকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে অপর আসামি ফরহাদ হোসেন, জহিরুল ইসলাম ও ইজিবাইকের ব্যাটারি ক্রেতা রাশেদ আহাম্মেদকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আকাশের শনাক্ত মতে হত্যাকাণ্ডের ব্যবহৃত সুইচ গিয়ার উদ্ধার করা হয়েছে। নিহত রুবেল নওগাঁর রানীনগর থানার দেবরাগাড়ী এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি করোনার কারণে কলেজ বন্ধ থাকায় অটো রিকশা চালাতেন বলে জানা গেছে।

এদিকে, জিএমপির কোনাবাড়ী থানা পুলিশ বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে সাত চোরাই মোটরসাইকেলসহ চারজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন-দূর্জয় ওরফে সুজন (২৮), মো. হারুন অর রশিদ (৩৫), তার ভাই মো. আল আমিন (৩০) ও মো. রাজীব (২০)।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর