শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০২১ ১৬:৫৫
প্রিন্ট করুন printer

রমজানে দ্রব্যমূল্য সহনীয় রাখতে রাজশাহী জেলা প্রশাসনের অভিযান

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রমজানে দ্রব্যমূল্য সহনীয় রাখতে রাজশাহী জেলা প্রশাসনের অভিযান
রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্বাভাবিক রাখতে অভিযান শুরু করেছে রাজশাহী জেলা প্রশাসন। বৃহস্পতিবার সকাল থেকে রাজশাহী মহানগরীর আরডিএ মার্কেট, সোনাদীঘির মোড়, সাহেববাজার, মাস্টারপাড়া কাঁচাবাজার এলাকায় জেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে। 
 
এসময় দোকানে মূল্য তালিকা না টানানোয় ব্যবসায়ীদের সতর্ক করা হয়। সেই সঙ্গে ভোজ্যতেল, চিনি, মসলা ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় পণ্য প্রয়োজনের তুলনায় অতিরিক্ত মজুদ না করা এবং নিত্যপণ্য বিক্রিতে অতিরিক্ত মুনাফা না করতে সংশ্লিষ্ট ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম। 
 
অভিযানের সময় রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম জানান, রমজান মাসকে সামনে রেখে জেলা প্রশাসনের উদ্যোগে এই অভিযান শুরু হয়েছে। রমজান মাসে দ্রব্যমূল্য সহনীয় রাখতে এখন থেকে নিয়মিত এই অভিযান চলবে। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিতভাবে বাজার দর মনিটরিং করা হবে। কোনো অসাধু ব্যবসায়ী নিত্যপ্রয়োজনীয় পণ্যের কৃত্রিম সংকট তৈরি বা বাড়তি মূল্য নিলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। প্রথম দিনের অভিযানের সংশ্লিষ্টদের সতর্ক করে দেওয়া হয়েছে। এরপর বাজারে কোনো ধরনের বিশৃঙ্খলা পেলে জরিমানাসহ প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর