শিরোনাম
প্রকাশ : ৭ এপ্রিল, ২০২১ ১৬:৫৪
প্রিন্ট করুন printer

বরিশালে ট্রলির ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ট্রলির ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
Google News

বরিশাল-বাউফল সড়কের ভেদুরিয়া এলাকায় ইট বোঝাই ট্রলির ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। 

আজ বুধবার দুপুর সোয়া ১২টার দিকে ওই সড়কের বরিশাল সদর উপজেলার সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 
 
দুর্ঘটনায় নিহতরা হলেন- সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল (৫৫) এবং তাকে বহনকারী ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. আলাউদ্দিন (২০)। আর আহত হয়েছেন ওই মাদ্রাসার সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিন। 
 
এ ব্যাপারে বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানার পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন জানান, মাদ্রাসা সুপার আব্দুল জলিল ও সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিন ভাড়ায় চালিত মোটরসাইকেলে মাদ্রাসা থেকে বরিশালের দিকে যাচ্ছিলো। তাদের বহনকারী মোটরসাইকেলটি বরিশাল-বাউফল সড়কের ভেদুরিয়া এলাকা অতিক্রমকালে ওই সড়ক নির্মাণ কাজে ব্যবহৃত ইট বহনকারী একটি ট্রলির ধাক্কায় সিটকে পড়ে। এতে মোটরসাইকেল সহ তারা ৩ জনই পড়ে যান।

এতে ঘটনাস্থলেই নিহত হন মাদ্রাসা সুপার আব্দুল জলিল। এর কিছুক্ষণ পর ঘটনাস্থলেই ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. আলাউদ্দিন মারা যান। পরে আশংকাজনক অবস্থায় সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রলি চালক পালিয়েছে। তবে ট্রলিটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন পুলিশ পরিদর্শক সানোয়ার হোসেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর