প্রকাশ : ১৯ এপ্রিল, ২০২১ ০১:২১
আপডেট : ১৯ এপ্রিল, ২০২১ ০১:৫১
প্রিন্ট করুন printer

ড্রামের ভিতর থেকে উদ্ধার মরদেহটি রাজশাহী নার্সিং ইন্সটিটিউট ছাত্রী ননিকার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

ড্রামের ভিতর থেকে উদ্ধার মরদেহটি রাজশাহী নার্সিং ইন্সটিটিউট ছাত্রী ননিকার
ননিকা রাণী রায়

রাজশাহীতে ডোবায় পড়ে থাকা ড্রামের ভিতর পাওয়া নিহত তরুণীর পরিচয় পাওয়া গেছে। নিহত ওই তরুণীর নাম ননিকা রাণী রায় (২৪)। তার বাড়ি ঠাকুরগাঁও সদরের মিলনপুর। 

তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নার্সিং ইন্সটিটিউট থেকে সদ্য লেখাপড়া শেষ করেছেন। এজন্য ননিকা মহানগরীর পাঠানপাড়া এলাকার একটি মেসে ভাড়া থাকতেন।

নিহতের মরদেহ উদ্ধারের পর রবিবার বিকেলে তার পরিবারের সদস্যরা তাকে শনাক্ত করেন। তাকে হত্যার পর মরদেহ গুম করতে ড্রামে ভরে নিয়ে গিয়ে ওই ডোবায় ফেলা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

রাতে রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান জানান, এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে মামলার তদন্ত নিজ গতিতেই এগিয়ে চলছে। ধারণা করা হচ্ছে, মরদেহ উদ্ধারের আগের দিন তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে কখন কোথায় হত্যা করা হয়েছে তা নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে। রবিবার রাতে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত শুক্রবার (১৬ এপ্রিল) সকালে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ সিটিহাট এলাকায় একটি ডোবায় মরদেহ ঢোকানো ড্রামটি পাওয়া যায়। সকাল ৯টার দিকে সিটিহাট থেকে প্রায় ৩০০ গজ পশ্চিম দিকে আমচত্বর-কাশিয়াডাঙ্গা বাইপাস সড়কের পাশে ডোবায় ড্রামের ভিতর থেকে একটি পা দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন।

পরে বেলা সাড়ে ১১টার দিকে থানা পুলিশ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এবং পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে যান। এরপর ড্রামের ভিতর এক তরুণীর মরদেহ পাওয়া যায়। সুরতহাল প্রতিবেদন শেষে পুলিশ মরদেটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর