শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০২১ ১৬:২৭
প্রিন্ট করুন printer

প্রতিদিন ১০০ অসহায়কে ইফতারি দিচ্ছে কলাবাগান থানা ছাত্রলীগ

অনলাইন ডেস্ক

প্রতিদিন ১০০ অসহায়কে ইফতারি দিচ্ছে কলাবাগান থানা ছাত্রলীগ

রমজান মাস উপলক্ষে প্রতিদিন ১০০ অসহায় মানুষকে ইফতার সামগ্রী দিচ্ছে রাজধানীর কলাবাগান থানা ছাত্রলীগের নেতাকর্মীরা। প্রথম রমজান থেকেই পান্থপথ সিগন্যালে তারা এসব ইফতার সামগ্রী বিতরণ করছে।

ইফতার সামগ্রী হিসেবে কোনো দিন খিচুড়ি, কোনো দিন তেহেরি, কোনো দিন মোরগ পোলাও এবং কোনো দিন খেজুর, ছোলা, মুড়ি, জিলাপি, বেগুনি, পিয়াজু, কলা ও পানি দেয়া হচ্ছে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সহযোগিতা এবং ছাত্রলীগ নেতাকর্মীদের নিজেদের অর্থে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে বলে জানান কলাবাগান থানা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান শিমুল।

তিনি বলেন, অর্থায়নের পাশাপাশি ইফতার সামগ্রী তৈরি এবং বন্টনের ক্ষেত্রে অনেকের সহযোগিতার প্রয়োজন হয়। এক্ষেত্রে কলাবাগান থানা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুম রানা, শামিম আহমেদ রোহান, কামরুল আহসান আসিফ, আবু তালিম ভূইয়া, দ্বীপ রাজ মজুমদার, আরিফ তানভীর, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী তানবীর, সাংগঠনিক সম্পাদক আল-আমিন সরকার ও জসিম উদ্দীন, আইন সম্পাদক নাজমুল হোসেন, স্কুল ও ছাত্রবিষয়ক উপ-সম্পাদক সাজ্জাত হোসেন ও দপ্তর সম্পাদক শেখ তৌকির আহমেদ দারুণ সহযোগিতা করেন। 

এছাড়াও ইফতার বিতরণ কার্যক্রমে কলাবাগান থানা ছাত্রলীগের নেতৃবৃন্দ, ঢাকা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি সাকিফ আবরার ও মহানগর ছাত্রলীগের উত্তরের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় উপস্থিত থাকেন।

শিমুল বলেন, সংকটে, সংগ্রামে আর্তমানবতায় অপ্রতিরোধ্য অগ্রযাত্রার অগ্রসেনানী বাংলাদেশ ছাত্রলীগ। বিগত দিনের মতো অসহায় মানুষদের পাশে ছিল, আছে, থাকবে। 

বিডি-প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর