২৩ এপ্রিল, ২০২১ ১৮:০৯

টঙ্গীতে সক্রিয় ছিনতাইকারী মাদক ব্যবসায়ী

টঙ্গী প্রতিনিধি:

টঙ্গীতে সক্রিয় ছিনতাইকারী মাদক ব্যবসায়ী

প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে করোনা মহামারিতেও সক্রিয় ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীরা। লকডাউনের সেই সুযোগ কাজে লাগিয়ে কৌশলে চালিয়ে যাচ্ছে মাদক কারবারিদের কার্যক্রম। মাদকের কারনেই বাড়ছে কিশোর গ্যাং, বাড়ছে ছিনতাই, বাড়ছে নানা অপরাধ।

এসব অপরাধীদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা না নিলে আরো বেপরোয়া হয়ে উঠবে বলে মন্তব্য এলাকাবাসীর। 

সরেজমিন ঘুরে জানা যায়,  ঈদকে সামনে রেখে টঙ্গীতে বাড়ছে চুরি, ছিনতাই। সন্ধ্যা ঘনিয়ে আসলেই শুরু হয় তাদের তৎপড়তা। টঙ্গীর উল্লেখযোগ্য ছিনতাই স্পটগুলোর মধ্যে, আরিচপুর নদীবন্দর, টঙ্গী রেল ব্রিজ ও টঙ্গী বাজার ব্রিজ, রেলস্টেশন ,রেল গেইট উড়াল সেতু,গাজীপুরা সাতাইশ খরতৈল ও ব্যাংক পাড়া, সূখী নগর, হাজি পাড়া। গাজীপুর সাতাইশ খরতৈল এলাকার বাসিন্দা সোহেল, আলমসহ বেশ কয়েকজন বলেন, এই এলাকায় একাধিক মামলার আসামি পরান ও মামুন প্রকাশ্যে মাদকসহ নানা অপরাধ করে বেড়াচ্ছে। পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না। টঙ্গীতে ২০-২৫টি স্পটে মাদক ব্যবসা ও ছিনতাইয়ের ঘটনা ঘটছে। কারা করছে এটা পুলিশ জানে। আইনী ব্যবস্থা না নিলে আগামী দিনে আরো ভয়াবহ রুপ ধারন করবে। 

গত ১৭ই এপ্রিল টঙ্গী মাছিমপুর এলাকায় অভিযান চালিয়ে চার’শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে টঙ্গী পূর্ব থানার এসআই শরীফ লিটন। ৫১নং ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন বলেন, আমার ওয়ার্ডে একাধিক স্পটে ছিনতাই ও মাদক ব্যবসা হচ্ছে। পুলিশকে বলেও কোন সুরাহা মিলছে না। এলাকাবাসী এসব অপরাধীদের ভয়ে আতঙ্কে আছে।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মো. দেলোয়ার হোসেন এর সাথে যোগাযোগ করলে পুলিশের সহযোগিতায় মাদক ব্যবসার বিষয়টি অস্বীকার করে বলেন, ছিনতাই ও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর