শিরোনাম
প্রকাশ : ৩০ এপ্রিল, ২০২১ ১৬:৩৯
প্রিন্ট করুন printer

মামুনুল হকের বিরুদ্ধে স্বেচ্ছায় মামলা করেছেন ঝর্ণা

অনলাইন ডেস্ক

মামুনুল হকের বিরুদ্ধে স্বেচ্ছায় মামলা করেছেন ঝর্ণা
সংগৃহীত ছবি

প্রলোভন, প্রতারণা, নির্যাতনের অভিযোগ এনে হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মামুনুল হকের বিরুদ্ধে মামলা করেছেন তার দাবি করা দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা। ঝর্ণা নিজে স্বেচ্ছায় থানায় এসে মামলা দায়ের করেছেন।

শুক্রবার নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় মামলাটি করেন তিনি। মামলার নম্বর ৩০।  

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁ থানার ওসি (তদন্ত) শফিকুল জানান, মামুনুল হকের বিরুদ্ধে তার দাবি করা দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা নিজে স্বেচ্ছায় থানায় এসে মামলা দায়ের করেছেন। তিনি আসার পর তার মামলা গ্রহণ করা হয়েছে। 

তিনি আরও বলেন, মামলার পর মহিলা পুলিশের মাধ্যমে তাকে নিরাপত্তা দিয়ে শহরের সদর জেনারেল হাসপাতালে মামলায় প্রয়োজনীয় আলামত সংগ্রহের জন্য তার মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। পরে সে নিজেই বাড়ি ফিরে গেছেন।  

তদন্তকারী এ কর্মকর্তা জানান, মামলা হওয়ার পর থেকেই পুলিশ কার্যক্রম শুরু করেছে। আমরা তদন্তের স্বার্থে যা যা প্রয়োজন হবে করবো।

প্রসঙ্গত, কদিন আগে সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে ঝর্ণাসহ ধরা পড়েন মামুনুল হক। মামুনুল তাকে স্ত্রী বলে দাবি করেন। তবে ঝর্ণার পরিবার দাবি করেন, মামুনুল তাকে বিয়ে করেননি। বিয়ের প্রলোভনে ব্যবহার করেছেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর