শিরোনাম
প্রকাশ : ৬ মে, ২০২১ ২১:২৫
আপডেট : ৬ মে, ২০২১ ২৩:৩৮
প্রিন্ট করুন printer

পুলিশ সুপার হলেন আরিফুল ইসলাম মনির

নিজস্ব প্রতিবেদক

পুলিশ সুপার হলেন আরিফুল ইসলাম মনির
Google News

পুলিশ সুপার হলেন মির্জাপুরের আরিফুল ইসলাম মনির। রাষ্ট্রপতির অনুমোদনক্রমে গত ২ মে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে পদোন্নতি লাভের পর আজ পুলিশ সদর দপ্তরে তাকে পুলিশ সুপারের র‌্যাংক ব্যাজ পড়িয়ে দেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ ও অতিরিক্ত মহাপরিদর্শক ড. মইনুর রহমান চৌধুরী।

২৭ বিসিএসের এই কর্মকর্তার তার ডাক নাম মনির। গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর থানার ওয়ার্সী ইউনিয়নের নগর ভাদ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সর্ম্পক বিভাগের সাবেক ছাত্র মনির ‘পুলিশ সায়েন্স’ এবং ‘এ্যাপ্লাইড ক্রিমিনোলজি এন্ড ক্রিমিনাল জাস্টিস সিস্টেম’ বিষয়ে স্নাতোকোত্তর ডিগ্রী অর্জন করেন। ইতিমধ্যে তিনি পুলিশ অধিদপ্তর, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, পুলিশ টেলিকম ও জাতিসংঘের একাধিক শান্তিরক্ষা মিশন; MINUSTAH, হাইতি এবং UNIMISS, দক্ষিন সুদানে পুলিশ এডভাইজারসহ বাংলাদেশ পুলিশের বিভিন্ন দপ্তরে গুরুত্বপূর্ণ দায়িত্ব নিষ্ঠা ও সুনামরে সাথে পালন করেন।

সাহিত্যমনা এই পুলিশ কর্মকর্তার  “অপারেশান্স সুন্দরবন , "হর্স পুলিশ - ডগ পুলিশ", "লাইফ লাইন - ট্রিপল নাইন" , "জীবিত না মৃত" , "Lets Love The Lands Like The Lily" এবং "State Of The Union: A Review And Reckon" পাঠক মহলে ব্যাপকভাবে সমাদৃত হয়। তিনি বাংলাদেশ পুলিশের মুখপাত্র "The Detective" পত্রিকায় নিয়মিত লেখক।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর