৯ মে, ২০২১ ২১:০৪

করোনায় মৃত্যুবরণকারী যুবদল নেতাকর্মীদের পরিবারের পাশে নবীউল্লাহ নবী

অনলাইন প্রতিবেদক

করোনায় মৃত্যুবরণকারী যুবদল নেতাকর্মীদের পরিবারের পাশে নবীউল্লাহ নবী

ঈদ উপহার ও অর্থ সাহায্য বিতরণ মুহূর্ত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনায় মৃত্যুবরণকারী যুবদল নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার ও অর্থ সাহায্য বিতরণ করেছেন মহানগর দক্ষিণের সহ-সভাপতি নবীউল্লাহ নবী।

নবীউল্লাহ নবী বলেন, মহামারী করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা বিশ্ব আজ আতঙ্কিত। বাংলাদেশের পরিস্থিতিও উদ্বেগজনক। বিএনপি বরাবরই বিভিন্ন দুর্যোগে দেশবাসীর পাশে ছিল এখনও আছে। আমাদের অঙ্গ সংগঠন যে যার সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াচ্ছে। আজ আমরা করোনায় মৃত্যুবরণকারী যুবদল নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার ও অর্থ সাহায্য বিতরণ করেছি। ভবিষ্যতেও মানুষের পাশে দাঁড়ানোর এই কার্যক্রম অব্যাহত রাখবো।

নবীউল্লাহ নবীর সভাপতিত্বে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর (দ.) বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার। এসময় আরও উপস্থিত ছিলেন যাত্রাবাড়ী থানা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জামশেদুল আলম শ্যামল, ছাত্রদল ঢাকা মহানগর (দ.) এর সভাপতি জাকির হোসেন, ডেমরা থানা ছাত্রদলের সাবেক সভাপতি মীর হাসান কামাল তাপস, দক্ষিণ ছাত্রদলের সহ-সভাপতি মো. হানিফ হোসেন, ৫০নং ওয়ার্ড বিএনপির সভাপতি ওহিদুজ্জামান ওলি,  সাধারণ সম্পাদক মো. হানিফসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, করোনাভাইরাসকালীন এই দুর্যোগে গত বছরের শুরু থেকেই রাজধানীর বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ ও অর্থ সাহায্য অব্যাহত রেখেছেন বিএনপি নেতা নবীউল্লাহ নবী।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর