শিরোনাম
প্রকাশ : ১০ মে, ২০২১ ০১:৩৬
আপডেট : ১০ মে, ২০২১ ০১:৪০
প্রিন্ট করুন printer

রাজধানীর উত্তরায় বন্ধুদের ছুরিকাঘাতে বন্ধু নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরায় বন্ধুদের ছুরিকাঘাতে বন্ধু নিহত
প্রতীকী ছবি
Google News

রাজধানীর উত্তরায় বন্ধুদের ছুরিকাঘাতে শাকিল হোসেন (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সাগর (২৩) নামে তার আরেক বন্ধু। সাগরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার রাতে এ ঘটনা ঘটে।

শাকিল রাজধানীর দক্ষিণখান থানার ফায়দাবাদ এলাকার তাইজুল ইসলামের ছেলে। সে পরিবারের সাথেই থাকত। তিন ভাই ও এক বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়।

নিহতের বন্ধু জুবায়ের জানান, শনিবার কোনো এক বিষয় নিয়ে স্থানীয় ভূঁইয়া সাব্বির নামে তাদের এক বন্ধুর সাথে শাকিলের মনোমালিন্য হয়। রবিবার সাব্বির ইফতার পার্টিতে শাকিলকে নিমন্ত্রণ করে। কিন্তু শাকিল যায়নি। রাতে শাকিল একই এলাকার তার বান্ধবীসহ বন্ধু সাগরের মোটরসাইকেলে আব্দুল্লাহপুর বেড়িবাঁধ আইচি হাসপাতালের পাশে যান। সেখানে সাব্বির তাদের রিসিভ করে। এবং শাকিলকে কথা আছে বলে তাকে একটু দূরে নিয়ে যায়। সেখানে সাব্বির, দুধ শামীম, সিকদার মৃদুলসহ আরো কয়েকজন তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। তার চিৎকার শুনে সাগর এগিয়ে গেলে তাকেও কুপিয়ে আহত করে। পরে তারা পালিয়ে যায়। পরে উদ্ধার করে তাদের স্থানীয় হাসপাতাল নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে শাকিলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই শাহাদাত হোসেন বলেন, শাকিল নেটের কাজ করতো। সে বিভিন্ন প্রোগ্রামে নাচতো। শাকিলের বন্ধু সাব্বির তাকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমরা এর বিচার চাই।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাম্প পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর