শিরোনাম
প্রকাশ : ১০ মে, ২০২১ ২১:০৫
প্রিন্ট করুন printer

রংপুরে সেফটি ট্যাংক খুঁড়তে গিয়ে মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে সেফটি ট্যাংক খুঁড়তে গিয়ে মাটি চাপায় শ্রমিকের মৃত্যু
Google News

রংপুরে সেফটি ট্যাংকের গর্ত খুঁড়তে গিয়ে মাটিচাপা পড়ে বাদশা (৫২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের উত্তর পীরজাবাদ যুগিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাদশা নগরীর সিও বাজার সর্দারপাড়ার বাসিন্দা। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও সিটি কর্পোরেশনের ভেকু মেশিন দিয়ে আহত ও নিহতকে উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি সেফটিং ট্যাংকের জন্য রিং বসানোর কাজ করাচ্ছিলেন। শ্রমিক বাদশা ও আতানুর গর্ত খোঁড়ার কাজ করছিল। দুপুর ২টার দিকে সেফটি ট্যাংকের গর্ত খোঁড়ার সময় মাটি ধসে পড়ে। এসময় বাদশা ও আতানুর ২০ ফুট মাটির নিচে চাপা পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের উদ্ধারকর্মীরা তাদের উদ্ধার তৎপরতা চালায়। বিকেল সাড়ে ৫টার দিকে সিটি কর্পোরেশন থেকে ভেকু মেশিন এনে এক ঘণ্টা ধরে মাটি সরিয়ে বাদশার মরদেহ উদ্ধার করে। এসময় গুরুতর আহত অবস্থায় আতানুরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সার্জারী বিভাগে চিকিৎসাধীন।

রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বজলুর রশিদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালাই। আহত ব্যক্তিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর