শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ১৯:০০
প্রিন্ট করুন printer

বিএনপি জন্মলগ্ন থেকেই ষড়যন্ত্রের রাজনীতি করে : মতিয়া চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

বিএনপি জন্মলগ্ন থেকেই ষড়যন্ত্রের রাজনীতি করে : মতিয়া চৌধুরী
Google News

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। আর বিএনপি জন্মলগ্ন থেকে ষড়যন্ত্রের রাজনীতি করে। সে কারণে করোনাকালে বিএনপির নেতারা মিডিয়ার মাধ্যমে বিবৃতি ও বক্তৃতা দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে। আর আওয়ামী লীগ নেতাকর্মীরা করোনার শুরু থেকেই কর্মহীন, অসহায় গরীব মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। 

আজ দুপুরে কদতমলী থানা আওয়ামী লীগ আয়োজিত ২ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিরতণ অনুষ্ঠানে তিনি একথা বলেন তিনি। মতিয়া চৌধুরী আরো বলেন, আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করে বলেই যে কোনো দুর্যোগ দুর্বিপাকে জনগণের পাশে দাঁড়ায়। আর বিএনপি ষড়যন্ত্র চক্রান্ত নিয়েই ব্যস্ত থাকে। তারা করোনা নিয়ে গুজব সন্ত্রাস করে। আবার বিএনপির নেত্রী খালেদা জিয়ার অসুস্থতাও নিয়ে রাজনীতি করে।

এসময় কদমতলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মো. মোবারক হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিরাজ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, কাউন্সিলর সাহিদা আপা, সহ-সভাপতি কদমতলী থানা আওয়ামী লীগ মো. তাজুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন কদমতলী থানা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মো. রাসেল ইকবাল ও সঞ্চালনা করেন কদমতলী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খান মুহাম্মদ জাহিদ। 

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, করোনার শুরু থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা কর্মহীন ও অসহায় মানুষের পাশে ছিলাম। শুধু করোনাই নয়, অতীতে যে কোন দুর্যোগে জনগণের পাশে ছিল। বিরোধী দলে থাকা অবস্থাতেও জনগণের পাশে দাঁড়িয়েছে। 

করোনার শুরু থেকে এখন পর্যন্ত আওয়ামী লীগের দলীয় উদ্যোগে সারাদেশে কয়েক কোটি মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। করোনায় কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে সরকার, আওয়ামী লীগের পাশাপাশি সমাজের বিত্তবানদের সহযোগীতা প্রয়োজন। সবাই মিলে সমন্বিতভাবে চেষ্টা করলেই দুর্যোগ থেকে মুক্তি পাবো বলেও তিনি উল্লেখ করেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর