শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০২১ ১৭:০৩
প্রিন্ট করুন printer

ঢাকা মেডিকেলে উপপরিচালকের সঙ্গে ঠিকাদারের হাতাহাতি

অনলাইন ডেস্ক

ঢাকা মেডিকেলে উপপরিচালকের সঙ্গে ঠিকাদারের হাতাহাতি
Google News

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের উপ-পরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদ ও ঠিকাদার মিয়া মো. খালেদ রাজুর মধ্যে হাতাহাতি হয়েছে বলে জানা গেছে। রবিবার দুপুরে হাসপাতালের সভাকক্ষে এ ঘটনা ঘটে। একটি বিল নিয়ে প্রথমে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন তারা। পরে পুলিশ ও হাসপাতালের আনসার সদস্যদের সহায়তায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ ঘটনা উল্লেখ করে শাহবাগ থানায় একটি অভিযোগ করেছেন ঢামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদ। তিনি গণমাধ্যমকে বলেছেন,  আমি কিছু বলতে পারছি না। পরিচালক স্যার সব কিছু বলতে পারবেন। আমি কিছু জানি না।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো নাজমুল হক গণমাধ্যমকে বলেন, হাসপাতালের উপ-পরিচালক ও ঠিকাদারের মধ্যে একটি অনাকাক্ষিত ঘটনা ঘটেছে। বিষয়টি জানার সঙ্গে সঙ্গে শাহবাগ থানা ও হাসপাতালের আনসার সদস্যদের ডাকি। এমন ঘটনা কারোর জন্যই ভালো নয়। ঘটনাটি যাতে বড় আকারের দিতে যেতে না পারে সে জন্য আমরা ব্যবস্থা নিয়েছি।

তিনি বলেন, এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ছাড়া একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সঠিক কারণ বের করে আপনাদের পরে বিষয়টি জানানো হবে।

এদিকে ঘটনার বিষয়ে ঠিকাদার মিয়া মো. খালেদ রাজুর কোনো বক্তব্য এখনো পাওয়া যায়নি।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুন-অর-রশীদ গণমাধ্যমকে বলেন, ঠিকাদার মিয়া মো. খালেদ রাজুর সঙ্গে হাতাহাতির বিষয়ে ঢামেকের উপ-পরিচালক ডা. আলাউদ্দিন আল-আজাদ আমাদের কাছে একটি অভিযোগ দিয়েছেন।   

অভিযোগটি মামলার পর্যায়ে যাওয়া প্রক্রিয়াধীন বলে তিনি জানান। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

এই বিভাগের আরও খবর