শিরোনাম
প্রকাশ : ১১ জুন, ২০২১ ২০:২৭
প্রিন্ট করুন printer

গাজীপুরে রোভার স্কাউটের বার্ষিক ক্যাম্প শুরু

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে রোভার স্কাউটের বার্ষিক ক্যাম্প শুরু
শুক্রবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপণের মাধ্যমে সব কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) কাজী নাজমূল হক নাজু
Google News

বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের আওতায় গাজীপুর জেলা রোভারের “রাণী বিলাসমণি (আরবিএম) মুক্ত রোভার স্কাউট গ্রুপের' ‘দ্বিতীয় বার্ষিক ক্যাম্প ও দীক্ষা অনুষ্ঠান এবং বৃক্ষরোপণ কর্মসূচি ২০২১’ শুরু হয়েছে।

গাজীপুরের বাহাদুরপুরের রোভার স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে এ কর্মসূচি, যা চলবে ১৩ জুন পর্যন্ত। তাবুঁবাসে অংশগ্রহণকারী ১৫ জনের মধ্যে ৬ জন রোভার স্কাউট দীক্ষা গ্রহণের মাধ্যমে রোভার স্কাউটিংয়ে প্রবেশ করবেন।

শুক্রবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপণের মাধ্যমে সব কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) কাজী নাজমূল হক নাজু। সভাপতিত্ব করেন আরবিএম মুক্ত রোভার স্কাউট গ্রুপের সভাপতি ও বাংলাদেশ স্কাউটসের জাতীয় উপ-কমিশনার (আইসিটি) এবং পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রীর একান্ত সচিব মো. আবু নাসার উদ্দিন। তাবুঁবাস পরিচালনা করছেন গ্রুপ সম্পাদক ও রোভার স্কাউট লিডার এবং জেলা রোভারের সহকারী কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) মো. আওলাদ হোসেন মারুফ। ক্যাম্প বাস্তবায়নে স্বেচ্ছাসেবক হিসেবে সহযোগিতা করছেন ঢাকা জেলা রোভারের সেবাব্রতী মুক্ত স্কাউট গ্রুপের রোভার স্কাউট মো. রাকিব হাসান শিপু, আরবিএম স্কাউট গ্রুপের সদস্য মো. ফাহিম ভূঁঞা। ১২ জুন গ্রুপ সম্পাদক ও আরএসএল নবাগতদের দীক্ষা প্রদান করবেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

এই বিভাগের আরও খবর