১৬ জুন, ২০২১ ১২:০৮

গাজীপুরে ট্রাকচাপায় নারী শ্রমিকের মৃত্যু, আহত ২

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরে ট্রাকচাপায় নারী শ্রমিকের মৃত্যু, আহত ২

গাজীপুরের কোনাবাড়ী এলাকায় ট্রাকের চাপায় এক নারী পোশাক শ্রমিকের মৃত্যু এবং আহত হয়েছে অপর দুই নারী শ্রমিক। বুধবার সকাল পৌনে ৮টার দিকে কোনাবাড়ী আঞ্চলিক সড়ক আমবাগ ব্রিজের উপরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারী পোশাক শ্রমিক কোহিনুর খাতুন (৩০) ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার রাধাকানাই গ্রামের নাজমুল হকের স্ত্রী। তিনি আমবাগ পশ্চিমপাড়া এলাকার তোফাজ্জল হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ী থানার ওসি আবু সিদ্দিক জানান, সকালে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থেকে দু’টি ট্রাক আমবাগ ব্রিজের উপরে উঠে। এসময় বিপুল সংখ্যক পোশাক শ্রমিকে পায়ে হেঁটে ব্রিজের উপর দিয়ে কর্মস্থলে আসছিল। এসময় চালক ট্রাক পথচারীদের উপরে উঠিয়ে দিলে ঘটনাস্থলেই একজন মারা যান, আরও দুইজন আহত হন। আহতদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। 

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ পোশাক শ্রমিকরা ওই ট্রাক ভাঙচুর করে এবং আমবাগ-সাকাশ্বর আঞ্চলিক সড়ক কিছুক্ষণ অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্রাক জব্দ করা হলেও চালক ঘটনার পর পালিয়ে গেছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর