শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০২১ ২১:২৬
প্রিন্ট করুন printer

ইসলামি বক্তা আদনানের সন্ধান চেয়ে রংপুরে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

ইসলামি বক্তা আদনানের সন্ধান চেয়ে রংপুরে মানববন্ধন
ইসলামি বক্তা আদনানের সন্ধান চেয়ে রংপুরে মানববন্ধন।
Google News

রংপুরে ইসলামি তরুণ বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানসহ তার তিন সঙ্গীদের সন্ধান চেয়ে মানববন্ধন সমাবেশ করেছে এলাকাবাসী ও শুভাকাঙ্খীরা। সমাবেশ থেকে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে নিখোঁজদের সন্ধানের জন্য আবেদন জানানো হয়।

বুধবার বিকেলে রংপুর প্রেসক্লাবের সামনে রংপুর সিটি কর্পোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডবাসীর ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে আদনানের প্রতিবেশী, বন্ধুবান্ধবসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

মানববন্ধনে নাজমুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন আদনানের বন্ধু মোক্তার আলিম, ২৫ নম্বর ওয়ার্ডবাসী আনিছুল হক, মাদ্রাসা ছাত্র ফিরোজ আলম ও শুভাকাঙ্খী আমিন উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, ছয়দিনেও চারজন নিখোঁজ মানুষের সন্ধান মিলছে না, এটা অবাক করা ঘটনা। তাও আবার প্রাইভেটকারসহ গায়েব। এভাবে হঠাৎ করে একজন ইসলামিক বক্তা নিখোঁজ হয়ে যাওয়া আমাদের জন্যও শঙ্কার বিষয়। আমরাও নিরাপত্তাহীনতার ভুগছি। 

প্রসঙ্গত, ১০ জুন বিকেল ৪টার দিকে তিন সঙ্গীসহ আদনান রংপুর থেকে ভাড়া করা একটি প্রাইভেটকারে ঢাকার সাভারের উদ্দেশে রওনা দেন। ওই দিন রাত আড়াইটার দিক থেকে তারা নিখোঁজ হন। নিখোঁজের সময় আদনানের সঙ্গে আরো তিনজন ছিলেন। এখন পর্যন্ত তাদের কারোরই সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় আদনানের মা আজেদা বেগম এবং গাড়িচালক আমির উদ্দিন ফয়েজের পরিবার থেকে রংপুর মেট্রোপলিটন থানায় পৃথক দুটি জিডি করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর